শিবগঞ্জে প্রতিবন্ধীকে মারপিট ও বসত বাড়ি ভাংচুর

বগুড়ার শিবগঞ্জে বসত বাড়ির জায়গা নিয়ে বিরোধ শারীরিক প্রতিবন্ধীকে মারপিট, বাড়ি ঘর ভাংচুর ও আসবাবপত্র লুটপাট, থানায় অভিযোগ।

থানার অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামের শারীরিক প্রতিবন্ধী আঃ রাজ্জাক একই গ্রামের বাবলু মিয়ার ছেলে ইনামুল এর সাথে দীর্ঘদিন ধরে বসত বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। হঠাৎ করে গতকাল সকালে প্রতিবন্ধী আঃ রাজ্জাক এর বসত বাড়িতে প্রতিপক্ষরা হামলা চালিয়ে ভাংচুর ও আসবাবপত্র লুটপাটের ঘটনা ঘটায়। হামলাকারীরা প্রতিবন্ধী আঃ রাজ্জাক কে বেধরক ভাবে মারপিট করে।

আরো পড়ুন :
> বগুড়ায় ড্রাগ লাইসেন্স না থাকায় জরিমানা
> আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি মাদককারবারীদের রাখতে তোড়জোড়

বর্তমানে সে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে প্রতিবন্ধী আঃ রাজ্জাক বলেন, আমি বাড়ির সামনে বিকাশের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করে থাকি। প্রতিপক্ষ ইনামুল বেশ কয়েক জন ভড়াটিয়া লোকজনদের সঙ্গে এনে আমার বাড়িতে হামলা চালিয়ে বাড়ী ভাংচুর আসবাবপত্র লুটপাট করে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি করে। উল্লেখিত বসতবাড়ীর দলিলপত্রাদি আমাদের নামেই রয়েছে।

এব্যাপারে ইনামুল এর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মনজুরুল আলম বলেন, অভিযোগের পেক্ষিতে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মে ২৪, ২০২৩ at ১৬:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সামি/ইর