অভয়নগরে শুভসংঘের উপহার পেয়ে খুশি ভ্যান ও রিক্সাচালক ভাইয়েরা

তীব্র গরমে জনজীবন বিপন্নপ্রায়। বৃষ্টি হলেও তাপমাত্রা অসহনীয়। এরই মাঝে জীবিকা নির্বাহে ব্যস্ত যশোরের অভয়নগরের ভ্যান ও রিক্সাচালক ভাইয়েরা। তাদের কষ্ট কমাতে ও মুখে হাসি ফোটাতে মাথার ক্যাপসহ খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

কালের কণ্ঠ শুভসংঘ অভয়নগর উপজেলা শাখার উদ্যোগে বুধবার (২৪ মে) সকালে নওয়াপাড়া প্রেসক্লাবের সামনে যশোর-খুলনা মহাসড়কে চলাচলরত ভ্যান ও রিক্সাচালকদের মাঝে ক্যাপ ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

আরো পড়ুন :
> ভোক্তা অধিকারের অভিযান জরিমানা ১ লক্ষ টাকা: প্রতিষ্ঠান সিলগালা
> মদনে ভূমি সেবা সপ্তাহ উদযাপন

এসময় উপস্থিত ছিলেন, শুভসংঘ অভয়নগর উপজেলা শাখার উপদেষ্টা ও কালের কণ্ঠ অভয়নগর উপজেলা প্রতিনিধি সৈয়দ জাহিদ মাসুদ ওরফে মাসুদ তাজ, সহ-সভাপতি আজগর আলী বিশ্বাস, আকিব হোসেন গালিব, সাধারণ সম্পাদক সৌরভ নন্দী, সাংগঠনিক সম্পাদক বিল্লু মঙ্গল দাস, ক্রীড়া সম্পাদক টিপু সুলতান, নির্বাহী সদস্য মাহিম শাহরিয়ার তন্ময়, হাসান মাসুদ উৎস, নাহিদ গাজী প্রমুখ।

মাথার ক্যাপ ও খাবার স্যালাইন পেয়ে ভ্যান ও রিক্সাচালক ভাইয়েরা বলেন, ‘আমাদের নিয়ে কারো ভাবনা দেখি না। এই প্রচন্ড গরমে আমাদের কথা চিন্তা করে শুভসংঘ যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা খুব খুশি হয়েছি।

শুভসংঘ অভয়নগর উপজেলা শাখার সহ-সভাপতি আকিব হোসেন গালিব বলেন, মহাসড়কে চলাচলরত অর্ধশত রিক্সা ও ভ্যানচালককে একটি করে মাথার ক্যাপ ও খাবার স্যালাইন দেওয়া হয়েছে। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক এ ধরণের।

মে ২৪, ২০২৩ at ১৩:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/ইর