ফেসবুক হ্যাকের শিকার রুক্ষ্মিণী

ছবি- সংগৃহীত।

দেবের পর এবার একই রকম বিপদে পড়েছেন তার বান্ধবী টলিউড অভিনেত্রী রুক্ষ্মিণী মৈত্র। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই সেকথা জানিয়েছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, তার ফেসবুক পেজটি হ্যাকড হয়েছে। সোমবার নিজের ইনস্টাগ্রামে দেয়া স্টোরিতে লিখেছেন,

আমার অফিসিয়াল ফেসবুক পেজটি হ্যাকড করা হয়েছে। আমার সোশ্যাল মিডিয়া টিম বিষয়টি খতিয়ে দেখছে। যদি এই পেজ থেকে আপনাদের কাছে কোনো মেসেজ যায়, দয়া করে তার উত্তর দেবেন না। যতক্ষণ না আমি আবারো সে বিষয়ে কোনো নোটিশ দিই।

আরো পড়ুন :
> শুক্রবার ঢাকা আসছেন চীনের ভাইস মিনিস্টার সুন ওয়েইডং
> অনিয়ম করলেই শাস্তি

মূলত ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখতে, আর ব্র্যান্ড কোলাবরেশনের জন্যই নিজের অফিসিয়াল ফেসবুক পেজটি ব্যবহার করেন তিনি।

নিজের ফেসবুক পেজ থেকে প্রায় ৯ মাস আগে একটি পোস্ট করেছিলেন রুক্ষ্মিণী। যেটি ছিল মালদ্বীপ ভ্রমণের ছবি থেকে প্রোফাইল পিকচার। যার ক্যাপশানে লিখেছিলেন, হেই লুকিং ফর এ ক্যাপশন হেয়ার। তারপর তার পেজ থেকে একটি নির্দিষ্ট ধর্মীয় রিলস পোস্ট করা হয়, আর তাতেই তিনি বোঝেন পেজটি কেউ হ্যাক করেছেন। বেশ কিছুদিন আগে দেবের প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেলটিও হ্যাক হয়েছিল। সেখান থেকে বেশকিছু স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। যে চ্যানেল থেকে সফটওয়ার সংক্রান্ত একটি ভিডিও পোস্ট করা হয়, আর তাতে সাংসদ অভিনেতা ও তার টিম বুঝে ছিলেন প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেলটি হ্যাকড হয়েছে।

মে ২৪, ২০২৩ at ১১:৪১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর