মিথ্যা সংবাদের জবাব দিলেন তামান্না

ছবি- সংগৃহীত।

দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও ঝড় তোলেন তিনি। আর তাই ইন্ডাস্ট্রিতে তার রয়েছে বেশ চাহিদা। শোনা যাচ্ছে, একটি গানে পারফর্ম করার জন্য নাকি ৬ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন তামান্না।

সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন এই অভিনেত্রী। জানা গেছে, নির্মাতা অনিল রবিপুড়ির ‘এনবিকে১০৮’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য প্রস্তাব দিয়েছিলেন তামান্নাকে।

গানটিতে পারফর্ম করার জন্য সম্মতিও দিয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু এ জন্য নির্মাতার কাছে চেকে ৫ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেন তামান্না, যা বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৪৫ লাখ টাকার বেশি। অভিনেত্রীর এমন পারিশ্রমিকের কথা শুনে রীতিমতো হতাশ হয়েছেন নির্মাতা।

আরো পড়ুন :
> প্রতিরোধ করা হবে জাতীয় নির্বাচনে বাধা দিতে আসলে
> বঙ্গবন্ধুর দর্শন শুধু বাংলাদেশের জন্য না সারাবিশ্বের জন্য:কুবি উপাচার্য

এদিকে প্রসঙ্গটি নিয়ে এক টুইটে তামান্না লিখেছেন, ‘অনিল রবিপুড়ি স্যারের সঙ্গে কাজ করতে আমি ভীষণ উপভোগ করি। নান্দামুরি বালাকৃষ্ণা স্যারের যেমন ভক্ত, তেমনি তাকেও ভীষণ শ্রদ্ধা করি আমি। তাদের নতুন একটি সিনেমার গানে আমার পারফর্ম করার খবর প্রকাশ হয়েছে। এই ভিত্তিহীন খবরে আমি খুবই মর্মাহত। এ ধরনের খবর প্রকাশের আগে দয়া করে ভালো করে জেনে তারপর সংবাদ করুন।’

গত ৯ ডিসেম্বর মুক্তি তামান্না অভিনীত সর্বশেষ সিনেমা ‘গুরথুন্দা সীতাকালাম’। এছাড়া বর্তমানে তার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। এর মধ্যে আছে তেলেগু ভাষার ‘ভোলা শঙ্কর’, হিন্দি ভাষার ‘বোল চুরিয়া’ ও মালায়ালাম ভাষার ‘বান্দ্রা’।

মে ২৩, ২০২৩ at ২০:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর