কিশোরগ্যাং 7 STAR গ্রুপের গ্যাং প্রধানসহ আটক-৩

র‌্যাব-৭, চট্টগ্রামের বিশেষ সাড়াশি অভিযানে ফেনী জেলার দুর্ধর্ষ কিশোর গ্যাং SEVEN STAR গ্রুপের গ্যাং প্রধানসহ ০৩ জন সদস্য গ্রেফতার। এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, চুরি-ছিনতাই থেকে শুরু করে খুনাখুনিসহ নানা অপরাধে কিশোর-তরুণরা জড়িয়ে পড়ছে।

১টি স্টীলের সুইচ গিয়ার চাকু, ১টি কেচি এবং মাদকদ্রব্য তল্লাশী করে তাদের নিকট হতে উদ্ধার করা হয়।

২১মে,রবিবার,রাত দেড়টায় অভিযানে ফেনী মডেল থানাধীন একটি নির্মানাধীন ভবনে হতে গ্রুপের গ্যাং প্রধান ১। মো. রিপন (২৫), পিতা- মো. মনির, সাং- গুনবতী, থানা- চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা ২। নাঈম ইসলাম (১৮), পিতা- নূর ইসলাম,সাং- কালিকাবাড়ি, থানা- মোড়লগঞ্জ, জেলা- বাগেরহাট এবং ৩। মো. ইয়াছিন খান (১৯), পিতা- কালুখা, সাং- জিওধারা, থানা-মংলা, জেলা- বাগেরহাটদেরকে আটক করতে সক্ষম হয়।

আরো পড়ুন :
> ঝিনাইদহে ১৬০ কেজি পলিথিন জব্দ মালিক লাবনীকে জরিমানা
> কালীগঞ্জে স্কুলছাত্রকে ট্রাক্টর দিয়ে পিষে মারার দায়ে ট্রাক্টর চালক আটক

সারা দেশে কিশোর গ্যাং কালচার ভয়াবহ আকার ধারণ করেছে। বিভিন্ন ছত্রছায়ায় নানা অপরাধমূলক কর্মকান্ডে কিশোররা ব্যবহৃত হচ্ছে। সময়ের সঙ্গে সঙ্গে তাদের অপরাধের ধরনও পাল্টে যাচ্ছে। দখলবাজিসহ মাদক ব্যবসায় তাদের ব্যবহার করা হচ্ছে। অধিকাংশ কিশোর গ্যাং গড়ে ওঠার পেছনে স্থানীয় এলাকার একটি চক্রের মদদ রয়েছে। নানা অপরাধে জড়িয়ে কিশোররা ক্রমেই অপ্রতিরোধ্য হয়ে উঠছে। হিরোইজম’ প্রকাশ করতেও পাড়া-মহল্লায় কিশোর গ্যাং গড়ে উঠছে।
১টি স্টীলের সুইচ গিয়ার চাকু ১টি কেচি এবং মাদকদ্রব্য জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের নিকট হতে উদ্ধার করা হয়।

7 STAR  নামক এই গ্রুপটি ফেনী মডেল থানা এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি,ছিনতাই, চাদাবাজী ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এই গ্যাংটির লীডার মো. রিপন 7 STAR  গ্যাং লালন-পালন করার মাধ্যমে তার প্রভাব বিস্তারসহ বিভিন্ন সময় এলাকায় মারামারি-হানাহানি করার মাধ্যমে শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ঘটানোর সাথে জড়িত। এছাড়াও এই গ্যাং এর সদস্যদের প্রকাশ্যে দিনে-দুপুরে স্থানীয় এলাকায় ছিনতাই ও চাঁদাবাজী এবং মাদক সেবন করে বলে জানা যায়। আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে  সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মে ২৩, ২০২৩ at ২০:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমা/ইর