বগুড়ার গাবতলীতে মারপিটে মহিলাসহ ২ জন আহত নগদ টাকা চুরি : আদালতে মামলা

বগুড়ার গাবতলীতে মাটি ভর্তি ট্রাক চলাচলকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ ২ জন আহত,স্বর্ণলংকার ও নগদ টাকা চুরির ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সোনারায় ইউনিয়নের মোমিনখাদা গ্রামে।

আদালতে মামলা সুত্রে জানাগেছে, উপজেলার সোনারায় ইউনিয়নের মোমিনখাদা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে ইসমাইল হোসেন বাবুর সাথে স্থানীয় মাটি ব্যবসায়ী মজনু মিয়া মোন্নাপাড়া জামে মসজিদ সংলগ্ন রাস্তা দিয়ে মাটি ভর্তি ট্রাক চলাচল নিয়ে বিরোধ সৃষ্টি হয়।

আরো পড়ুন :
> ইবিতে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
> লালমনিরহাটের হাতীবান্ধায় ৪০ কেজি গাঁজাসহ আটক ১

ট্রাক চলাচলের কারনে মসজিদে ফাটল ধরে এতে মজনুকে নিষেধ করতে গেলে গত ১৯ মে শুক্রবার সন্ধ্যায় বিবাদী গন ধারালো অস্ত্র দিয়ে ইসমাইল হোসেন বাবুর মাথায় আঘাত করে রক্তাক্ত কাটা জখম করে।

এ সময় তার স্ত্রী মিনি আকতার তাকে উদ্ধার করার জন্য এগে আসলে তাকেও মারপিট করে। গলার স্বর্ণনের বার মুল্য ছিয়াত্তর হাজার টাকা , ঘড়ের ভেতর শোকেজের ড্রায়ার ভেঙ্গে ছয় লক্ষ সত্তর হাজার টাকা ও তিন ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যায়। এ সময় স্থানীয় রা তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে বর্তি করে দেয়।

এ ঘটনায় মিনি আকতার বাদী হয়ে গত ২২ মে একই গ্রামের মৃত মতিয়ার আকন্দে ছেলে মজনু মিয়া ও মাসুদকে আসামী করে বগুড়া জুডিসিয়াল ম্যাহিষ্ট্রেট আমলী আদালতে একটি মামলা দায়ের করেছে।

মে ২৩, ২০২৩ at ১৭:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/ইর