পাবনার ঘোপশিলন্দা এলাকার উন্নয়ন মেনে নিতে পারছে না জুয়েল নামের এক ব্যক্তি

পাবনার বেড়া উপজেলার সবুজ শ্যামল স্নিগ্ধ গ্রামটির নাম ঘোপশিলন্দা। যে গ্রামটিতে স্কুল কলেজ মাদ্রাসাসহ প্রয়োজনীয় সবকিছুই ছিল। শুধু ছিলনা গ্রামটিতে যাতায়াতের প্রধান রাস্তা।

প্রধান রাস্তার অভাবে দীর্ঘ বছর ধরে ভোগান্তি পোহাতে হয়েছে গ্রামটির কয়েক হাজার মানুষের। রাস্তার আক্ষেপ নিয়ে বছরের পর বছর পার করছে স্থানীয়রা। সেই আক্ষেপ দূর করেন গ্রামেরই সন্তান হাফিজুর রহমান খান লাভলু। তার নিজ উদ্যোগে প্রায় ২ কিলোমিটার সড়ক নির্মাণ করা হয়। আর নির্মাণাধীন রয়েছে আরো কিলো খানেকের মত রাস্তা।

আরো পড়ুন :
>বেনাপোলে মাদক সহ ৩ ব্যবসায়ী গ্ৰেফতার
>হাতীবান্ধায় যৌতুকের টাকার জন্য শাশুড়ীকে পেটালেন জামাই, থানায় অভিযোগ

তবে গ্রামের মানুষের এই সুবিধা মেনে নিতে পারছে না একই গ্রামের আখতারুজ্জামান জুয়েল নামের এক ব্যক্তি। সে বিভিন্ন ভাবে বাধা সৃষ্টি করে লাভলুর উন্নয়ন মূলক কাজে। এমনি সাধারণ মানুষকে ভুল বুঝিয়ে মিথ্যা সাক্ষর নিয়ে লাভলুর বিরুদ্ধে বানোয়াট অভিযোগ দেওয়ারও চেষ্টা করে জুয়েল।

স্থানীয় জনগণের সাথে কথা বলে জানা গেছে, লাভলু এলাকার জন্য সব সময় চিন্তা করেন এবং উন্নয়নমূলক কাজে নিজেকে বিলিয়ে দেন। সে নিজ অর্থে রাস্তাঘাট, মসজিদ ও গোরস্থানে যথেষ্ট উন্নয়ন করেছে। আর অন্য দিকে জুয়েল নামের ব্যক্তিটি সব সময় উন্নয়নে বাধা সৃষ্টি করে।

মে ২২, ২০২৩ at ২১:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/ইর