হাতীবান্ধায় যৌতুকের টাকার জন্য শাশুড়ীকে পেটালেন জামাই, থানায় অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধায় যৌতুকের টাকা না পেয়ে স্ত্রী,শাশুরী,শ্যালক,নানী শাশুরী সহ ৫ জন কে পেটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সোহাগ নামের এক ব্যক্তির বিরুদ্ধে। থানায় অভিযোগ দিয়েছেন ওই গৃহবধুর চাচা খাইরুল ইসলাম।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানাগেছে, প্রায় দেড়বছর আগে উপজেলার দক্ষিন গড্ডিমারী গ্রামের সহিদার রহমানের মেয়ে মিম আক্তারের সাথে সিংগীমারাী গ্রামের আবেদ আলীর ছেলে সোহাগের বিয়ে হয়। কিন্তু প্রায় সময় যৌতুকের টাকার জন্য সোহাগ তার স্ত্রী মিম আক্তার কে মারপিট করতো। শুক্রবার রাতে আবারো যৌতুকের টাকা দাবী করে সোহাগ তার স্ত্রীকে মারপিট করে। মিম আক্তার এর ছোট ভাই দেখতে গেলে তাকেও মারপিট করে। মোবাইল মাধ্যমে এ খবর শুনে মিম আক্তারের মা লাকী বেগম, খালা লাভলী বেগম ও দাদী ছকিনা বেগম দেখতে গেলে এক পর্যায়ে সোহাগ ও তার বাবা আবেদ আলী মা, চাচা যৌথ ভাবে পরার্মশ করে ঘড়ে দরজা বন্ধ করে সকলকেই বেধড়ক মারপীট করেন, এতে  সকলেই আহত হয়।

আরো পড়ুন :
> বিএনপি নেতা চাঁদের কুশপুত্তলিকা দাহ করলো ঝিকরগাছা স্বেচ্ছাসেবক লীগ
> অফিস সহায়ক নিয়োগ দিয়ে দেড় কোটি টাকার অর্থবাণিজ্যের অভিযোগ

এ সময় মীমকে যেতে না দিলেও অপর আহতরা স্থানীয় লোকজনের সহয়তায় হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। মিম আক্তারের চাচা খাইরুল ইসলাম বাদী হয়ে হাতীবান্ধা থানায় অভিযোগ দিলে পুলিশ শনিবার রাতে মিম আক্তারকে তার স্বামী সোহাগের বাড়ী থেকে উদ্ধার করে।

এ বিষয়ে সোহাগের বাবা আবেদ আলী বলেন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা আমাদেরকে ফাঁসানোর জন্য যৌতুকের মিথ্যা অভিযোগ থানায় দিয়েছে।

হাতীবান্ধা থানা অফিসার ইনর্চাজ শাহা আলম, বলেন অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মে ২২, ২০২৩ at ২১:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাআখো/ইর