প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ট্যাব পেল ঝিনাইদহের ৯৬ শিক্ষার্থী

শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে মেধাবীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব বিতরণ করা হয়েছে। সদর উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেণির ৯৬ জন শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়।

শনিবার (২০ মে) সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিসংখ্যান ও উপজেলা পরিষদের উদ্যোগে এ ট্যাব বিতরণ করা হয়।সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া জেরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী।

আরো পড়ুন :
> শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত।
> নর্থ বেঙ্গল সুগার মিলে গেট মিটিং ও বিক্ষোভ সমাবেশ

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুর রশিদ, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার সুমী, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ কামরুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা নূর-এ নবী, উপজেলা নির্বাচন অফিসার মসিউর রহমান, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিউটন বাইন।অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা পরিসংখ্যান অফিসার মোহাম্মদ ওলিউর রহমান।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সদর উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম ও ১০ম শ্রেণির ৯৬ জন শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়।আগামী ১৫ দিনের মধ্যে সদর উপজেলার ৮৫টি বিদ্যালয়ের ৫১৬ জন শিক্ষার্থীদের এ ট্যাব বিতরণ চলবে। জনশুমারি ও গৃহগণনায় ব্যবহৃত এই ট্যাবগুলো প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মেধাবী শিক্ষার্থীদের দেওয়া হচ্ছে।

মে ২০, ২০২৩ at ২১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কালি/মেমহদ