বিরামপুর কেন্দ্রীয় ঈদগাহ কমিটির দায়িত্ব গ্রহন

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় প্রাচীন ও ঐতিহ্যবাহী বিরামপুর কেন্দ্রীয় ঈদগাহ কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কমিটি গঠন ও মতবিনিময় সভা গতকাল শুক্রবার রাতে বিরামপুর পৌরসভার সম্মেলন কক্ষে কেন্দ্রীয় ঈদগাহ কমিটির দায়িত্ব গ্রহন ও মতবিনিময় সভা পৌর মেয়র ও বিরামপুর কেন্দ্রীয় ঈদগাহ কমিটির সভাপতি আককাস আলী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ঈদগাহ কমিটির উপদেষ্টা, মন্ডলী সদস্যদ্বয় প্রাক্তন সিভিল সার্জন ডা. ইমার উদ্দিন কায়েস, মারফিদুল হক, এনায়েত আলী। এছাড়াও নবগঠিত কেন্দ্রীয় ঈদগাহ কমিটির সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক চৌধুরী, সাধারন সম্পাদক ও আজকের পত্রিকার বিরামপুর প্রতিনিধি মো. মাহমুদুল হক মানিক, যুগ্ন-সম্পাদক আরেফুর রহমান, যুগ্ন-সম্পাদক আজিজুল ইসলাম সিরাজুল, সহ-সম্পাদক ইসমাইল হোসেন সহ কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক ডা. মোকলেছুর রহমান, এ.কে.এম শাহজাহান, মহিলা কলেজের ভারপ্রাপ্ত প্রেন্সিপাল মেজবাউল হক, লাইন মোজাম্মেল হক, আনোয়ারুল ইসলাম রুবেল প্রমুখ।

আরো পড়ুন :
> ইবিতে গুচ্ছভুক্ত বি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
> মদনে চিরকুটসহ প্রবাসীর মরদেহ উদ্ধার

আগামী ৩ বছর মেয়াদী বিরামপুর কেন্দ্রীয় ঈদগাহ কমিটির সভাপতি বিরামপুর পৌরসভার মেয়র আককাস আলী তার বক্ত্যবে ব’লেন মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদউল ফিতর ও ঈদুল আযহা উপলক্ষে কেন্দ্রীয় ঈদগাহকে বিভিন্ন প্রকল্পের আওতায় এনে আধুনিকীকরন করা হবে বলে উল্লেখ করেন।

মে ২০, ২০২৩ at ১৭:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/মেমহদ