বাড্ডায় ডিজে পার্টি থেকে বিদেশি মদসহ গ্রেফতার ৪

রাজধানীর বাড্ডায় ডিজে পার্টি থেকে বিদেশি মদসহ চারজনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গ্রেফতারকৃতরা হলেন- আজাহারুল ইসলাম মোল্লা, মঈনুল ইসলাম চঞ্চল, রুস্তম আলী, পিরস চিসিম। এছাড়া পলাতক রয়েছেন- দ্রোহী রাকশান্দ, মো. ফয়সাল ও তাহমিদ রাকিব অতুল।

শনিবার (২০ মে) সকালে এ তথ্য জানান ডিএনসি দক্ষিণের উপ-পরিচালক মো. মাসুদ হোসেন।

তিনি বলেন, শুক্রবার মধ্যরাতে বাড্ডার সান ভ্যালি স্বদেশ প্রোপার্টিজ আবাসনের নাটমেগ খেলার মাঠে আয়োজিত ডিজে পার্টিতে মাদকবিরোধী অভিযান চালানো হয়। অভিযানে ৭ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৮ বোতল ক্রাউন বেভারেজের হান্টার বিয়ার এবং পার্টিতে ব্যবহৃত ৭৬টি বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদের বোতল জব্দ করা হয়। এসময় ঘটনাস্থল থেকে চারজনকে গ্রেফতার করে ডিএনসি।

আরো পড়ুন :
> শিবগঞ্জে বিবাহিত যুবকের মরদেহ উদ্ধার
> বিদায় পাঞ্জাবের, টিকে রইল রাজস্থান

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান, ইকিউব এন্টারটেইনমেন্ট নামের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের কয়েকজন কর্মকর্তার আয়োজনে ও পৃষ্ঠপোষকতায় ডিজে ও মাদক সেবনের পার্টি আয়োজন করা হয়েছিল।

অভিযানে চারজনকে গ্রেফতার করা গেলেও কয়েকজন পালিয়ে যান। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মে  ২০, ২০২৩ at ১২:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/মেমহদ