পাঠাগারে কিশোরীকে ধর্ষণ চেষ্ট থানায় মামলা

কুড়িগ্রামের চিলমারীতে রাস্তা থেকে এক কিশোরীকে জোড়পূর্বক তুলে স্থানীয় এক পাঠাগারে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে রাকিবুল ইসলাম রাকিব নামে এক যুবক। এঘটনায় ভুক্তভোগী ওই কিশোরীর বাবা বাদি হয়ে শুক্রবার বিকেলে চিলমারী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওই কিশোরী স্থানীয় একটি স্কুলে ৬ষ্ট শ্রেনিতে অধ্যয়নরত রয়েছে।

এদিকে লিখিত অভিযোগটি মামলা আকারে নথি ভুক্ত হয়েছে বলে নিশ্চিত করেছে চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মো. হারেসুল ইসলাম।

ঘটনাটি ঘটেছে গত বুধবার রাত ৮টার দিকে উপজেলার রমনা মডেল ইউনিয়নের খরখরিয়া ভট্টপাড়া এলাকায়।

অভিযুক্ত রাকিবুল ইসলাম রাকিব (২৩) ওই এলাকার মৃত-আবুল কাশেমের ছেলে ।

ঘটনার বিবরণে জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে দাদীর বাড়ী থেকে বাবার বাড়ী যাওয়ার পথে ভট্টপাড়া এলাকার রাকিবুল ইসলাম রাকিব (২৩) খরখরিয়া ১নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া ওই কিশোরীকে জড়িয়ে ধরে জোর করে পুরাতন ভবনের পাশ্বে পাঠাগারে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ভুক্তভোগী কিশোরীর চিৎকার শুনে পাশ্ববর্তী বাড়ির মহিলারা তাকে উদ্ধার করে।

এবিষয়ে চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. হারেসুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে মামলা নেয়া হয়েছে। আসামীকে গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। ওই কিশোরীর বাবা থানায় এসে অভিযোগ দিলে বিষয়টি তাৎক্ষণিক এসপি স্যার ও সার্কেল স্যারকে অবগত করে মামলা নথিভুক্ত করা হয়েছে। এব্যাপারে এসপি স্যার দ্রুত আসামীকে গ্রেফতারের দিক নির্দেশনা দিয়েছেন।

এক প্রশ্নের জবাবে ওসি বলেন, ভুক্তভোগীরা ঘটনার পর স্থানীয় ভাবে সমাধান করার চেষ্টা করেছিল। কিন্তু বিষয়টি সমাধান না হওয়ায় আজ বিকেলে থানায় এসে কিশোরীর বাবা অভিযোগ করেন।

মে  ১৯, ২০২৩ at ২১:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ফহ/ইর