হরিণাকুণ্ডুতে একই দিনে দুই জনের অপমৃত্যু।

ছবি- সংগৃহীত।
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে দুই জনের অপমৃত্যুর ঘটনা ঘটেছে। একজন বিদ্যুৎস্পৃষ্টে ও অপরজন বিষপানে আত্মহত্যা করেছেন।
জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার কুলবাড়িয়া গ্রামের শিলু মন্ডল (৪২) নিজের বাড়িতে বিকল হয়ে যাওয়া বৈদ্যুতিক লাইনের কাজ করছিল। এ সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। বাড়ির লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃত শিলু মন্ডল  উপজেলার ৬ নং ফলসী ইউনিয়নে কুলবাড়িয়া গ্রামের কুবাদ আলীর পুত্র।
একইদিন পারিবারিক কলহের জেরে উপজেলার হরিশপুর গ্রামে রুজদার আলী (৪৫) নামে আরেকজন বিষপানে আত্মহত্যা করেছেন। মৃত রোজদার আলী হরিশপুর গ্রামের কানাই মোড় এলাকায় মৃত ছবের মোল্লার ছেলে।
জানা যায়, দীর্ঘদিন ধরে রুজদারের পরিবারে পারিবারিক কলহ চলছিল। এরই জেরে শুক্রবার ভোরে বাড়ি থেকে মাঠের উদ্দেশ্য বের হয়ে তিনি বিষপান করেন। এক পর্যায়ে বিষপান করে ছটফট করতে থাকলে পাশের ক্ষেতের এক কৃষক টের পেয়ে তাকে উদ্ধার করে হরিণাকুণ্ডু হাসপাতালে ভর্তি করেন।পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২ টার দিকে তাঁর মৃত্যু হয়।
হরিণাকুণ্ডু স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জামিনুর রশিদ জানান,সকাল ১০ থেকে সাড়ে ১০ টার মধ্যে বিষপানে মুমূর্ষু এক ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হলে তাকে চিকিৎসা প্রদান করা হয়। দুই ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ ওসি আবু আজিফ জানান,দুইটা অপমৃত্যুর বিষয়ে আমরা অবগত হয়েছি। আমরা ঘটনাস্হল পরিদর্শন করেছি। দুইটি মৃত্যুর বিষয়েই অপমৃত্যুর মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

মে  ১৯, ২০২৩ at ২০:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কালি/ইর