ক্ষেতলালে ২টি চোরাই গরু উদ্ধারসহ গ্রেফতার-২

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের করিম প্রামানিক এর বাড়ি হতে ২টি চোরাই গরু উদ্ধারসহ ২ চোরকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন, ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামের মোতালেব এর  ছেলে রশিদুল ইসলাম এবং বগুড়া শিবঞ্জ উপজেলার দোপাড়া গ্রামের দিলবর মিয়ার ছেলে নূরআলম ।
স্থানীয়সূত্রে জানা গেছে, উদ্ধারকৃত ওই গরু ২টির মালিক বগুড়া সদর নুনগোলা ইউপির আশোকোলা গ্রামের সাজেদুল ইসলাম সাজু।
গত বুধবার (১৭ মে) গভীর রাতে কৃষক সাজেদুল হক সাজুর নিজ বসতবাড়ির গোয়াল ঘর থেকে দুটি ষাঁড় গরু চুরি হয়। যার আনুমানিক বাজার মূল্য ৪ লক্ষ টাকা। এ বিষয়ে গরুর মালিক সাজেদুল বাদী হয়ে বগুড়া সদর থানায় অভিযোগ করেন।
আজ (১৮ মে) বৃহস্পতিবার সকাল ১১ টায় ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রামে করিম প্রামানিক এর বাড়ি হতে ২টি চোরাই গরুসহ ২ চোরকে আলমপুর ইউপি সদস্য আবু হাসানসহ স্থানীয়রা আটক করে থানা পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশের এসআই আঃ রহিম এর নেতৃত্বে একটি টিম সেখানে উদ্ধারে গেলে স্থানীয়রা ২ টি গরু, ২ চোর, একটি মোটরসাইকেলসহ ২০ হাজার টাকা বুঝে দেয় পুলিশকে।
থানা পুলিশের এসআই আব্দুর রহিম জানায়, আমরা খবর পেয়ে ক্ষেতলাল উপজেলার শিবপুর গ্রাম থেকে ২টি চোরাই গরু উদ্ধারসহ দুই চোর, একটি মোটরসাইকেল ও নদগ ২০ হাজার টাকা পেয়েছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় গরু চুরির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। যেহেতু এটি বগুড়া সদর থানার অভিযোগ আমরা উদ্ধারকৃত গরু ও চোরসহ যাবতীয় কিছু ওই থানার জিম্মায় দিয়ে দেওয়া হবে।

মে  ১৮, ২০২৩ at ১৭:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোশাইশা/ইর