জিএসটিগুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংবাদ সম্মেলন

১৮ মে বৃহস্পতিবার বেলা ১১.০০টায় শাহজাদপুর পৌর শহরের সীমান্ত পার্টি সেন্টারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। জিএসটি গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা নিয়ে সংবাদ সম্মেলন করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. শাহ্ আজম।

সংবাদ সম্মেলনের শুরুতেই উপাচার্য মহোদয় বিগত বছরের ভর্তি পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন হওয়ায় শাহজাদপুরের জনপ্রতিনিধি, প্রশাসন, পুলিশ, পৌরসভা, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী, সাংবাদিক, স্থানীয় জনগণ এবং রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, বিগত বছরের ন্যায় এবছরও ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ইতোমধ্যেই সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করেছে।

এসময় মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম বলেন, পরীক্ষার্থীরা যাতে সুন্দরভাবে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে সুষ্ঠুভাবে পরীক্ষা দিতে পারে সেজন্য সকল প্রকার ব্যবস্থা করেছে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়। শাহজাদপুরের সকল প্রবেশ পথে ম্যাপ ও আসনবিন্যাসের বোর্ড, দূরের শিক্ষার্থীদের জন্য আবাসন, জরুরী চিকিৎসা, বিশ্ববিদ্যালয়ের পরিবহন ব্যবস্থা, সার্বিক নিরাপত্তাসহ ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট সকল বিষয়ে প্রস্তুত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়। এ বছর রবীন্দ্র বিশ্ব বিদ্যালয় কেন্দ্রে এ ইউনিটে ৪ হাজার ৭১২ জন, বি ইউনিটে ২ হাজার ২০৬ জন এবং সি ইউনিটে ৭৭৪ জন সহ মোট ৭ হাজার ৬৯২ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করবে।
সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন করতে শাহজাদপুরের স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, স্থানীয় ব্যক্তিবর্গের সহযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রত্যাশা করেন।
 এসময় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. ফিরোজ আহমদ, রেজিস্ট্রার জনাব মো. সোহরাব আলী, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. ফখরুল ইসলাম, সকল বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা ও ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

মে  ১৮, ২০২৩ at ১৩:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেআকু/ইর