বেনাপোল ও শার্শায় মাদকসহ ৩ কারবারি আটক

যশোরের শার্শা ও বেনাপোল সীমান্ত থেকে পৃথক দুটি অভিযানে ৭০ বোতল ফেনসিডিল ও ৩৫ পিচ ইয়াবাসহ চিহ্নিত ৩ মাদক কারবারিকে আটক করেছে যশোর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ সদস্যরা।
বুধবার (১৭ মে) দুপুর পর্যন্ত পৃথক অভিযানে বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রাম ও শার্শা থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় পূর্বপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে শাহাবুদ্দিন (৪০), শার্শা থানার মহিষাডাঙ্গা বিত্তি আঁচড়া গ্রামের মৃত বাবু ইসলাম সরদারের ছেলে মজনু সরদার (৩৫) ও একই এলাকার মৃত আতিয়ার রহমানের ছেলে মনিরুজ্জামান (৩৭)।

ডিবি জানায়, মাদক বেচাকেনার গোপন খবরে, ডিবি যশোরের এসআই শেখ আবু হাসান, এএসআই আমিরুল ইসলামদ্বয়ের সমন্বয়ে একটা চৌকস টিম বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় পশ্চিমপাড়া সাকিনস্থ মনু বেগম এর বসত বাড়ির উঠান হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সোর্স শাহাবুদ্দিনকে ৩৫ পিস ইয়াবাসহ আটক করে।

চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সোর্স শাহাবুদ্দিনকে ৩৫ পিস ইয়াবাসহ আটক
অপরদিকে, শার্শা থানার শার্শা সাকিনস্থ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সামনে যশোর টু বেনাপোল গামী হাইওয়ে রাস্তার দক্ষিণ পাশে রাস্তার উপর হতে ৭০ বোতল ফেনসিডিলসহ মজনু ও মনিরুজ্জামানকে আটক করে।
উদ্ধারকৃত আলামতের মূল্য ২ লক্ষ ২৫ হাজার টাকা।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার জানান, এ ঘটনায় শার্শা ও বেনাপোল পোর্ট থানায় মাদক আইনে দুটি এজাহার দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

মে  ১৭, ২০২৩ at ২০:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর