কোটচাঁদপুরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে আদালতে মামলা

ছবি- সংগৃহীত।

বিধি বর্হিভূতভাবে ম্যানেজিং কমিটি গঠনের অভিযোগে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার মল্লিকপুর শিবনগর লক্ষীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থী অভিভাবক কামাল হোসেন বাদী হয়ে গত সোমবার দুপুরে ঝিনাইদহ সহকারী জজ আদালতে এ মামলা দায়ের করেন। মামলা নং-৫৯/২০২৩। তারিখ: ১৫/০৫/২০২৩।

মামলার বিবাদীরা হলেন-সভাপতি আসাদুজ্জামান পলাশ, সদস্য সচিব প্রধান শিক্ষক আব্দুল খালেক, অভিভাবক সদস্য আব্দুল আজিজ, আকরাম, আবু জাফর, আব্দুর রশিদ, সংরক্ষিত মহিলা সদস্য সাথী খাতুন, শিক্ষক প্রতিনিধি নজরুল ইসলাম, ইলিয়াস হুসাইন ও বিদ্যুাৎসাহী সদস্য ড.নজরুল ইসলাম।

মামলার বিবরণে বাদী উল্লেখ করেন, প্রধান শিক্ষক আব্দুল খালেক প্রভাবশালী একটি মহলের প্ররোচনায় সম্প্রতি তাঁর অফিস কক্ষে বসে পছন্দের মানুষদের নিয়ে ম্যানেজিং কমিটি গঠন করেন। এক্ষেত্রে তিনি কোনরকম নোটিশ, মাইকিং ও প্রচার-প্রচারনা করেননি। এমনকি অভিভাবক ও এলাকার শিক্ষানুরাগী কাউকে কিছু না জানিয়েই এ কমিটি গঠন করেন। এবিষয়ে প্রধান শিক্ষক আব্দুল খালেক বলেনু, সকল নিয়ম কানুন মেনেই ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।

মে  ১৭, ২০২৩ at ১৫:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএরা/ইর