নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে খাদে পড়ে নিহত ২ আহত ১৭

সাতক্ষীরার তালায় ধান কাটা শ্রমিক বহনকারী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় ঘটনায় আহত হয়েছেন ১৭ জন । নিহতরা হলেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের মন্টু মিয়ার ছেলে সুমন হোসেন (৩৫) ও একই উপজেলার জয়নগর গ্রামের মৃত ওমর আলীর ছেলে আবুল হোসেন (৪৬)।

আহতরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ি গ্রামের হযরত আলীর ছেলে ইয়াসিন আলী (১৯), সদর উপজেলার ধুলিহর গ্রামের মাঃ নেছার আলীর ছেলে শুকুর আলী (৫০) ও একই উপজেলার কাশেমপুর গ্রামের আব্দুল আলীর ছেলে ইমন হোসেন (১৯)তার সবাই সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।এছাড়া সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন তাপশ কুমার দাশ (৪০), শাহিদুল ইসলাম (৩৫), মামুন হোসেন (২৩), মোঃ শাহিন (২১) শ্রমিকদের বাবুর্চী ফরিদা বেগম (৫০)।দূর্ঘটনায় আহত আরও ৯ জনকে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।তবে তাদের নাম পরিচয় জানাযায়নি।

ঘটনাটি মঙ্গলবার (১৬মে) ভোর পৌনে পাঁচটার দিকে উপজেলার পাটকেলঘাটা থানাধীন খুলনা সাতক্ষীরা মহাসড়কের কুমিরা বাজার নামক এলাকায় ঘটেছে।

সাতক্ষীরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহণকারি আহত শ্রমিক তাপশ কুমার দাশ জানান, তারা ২৪ জন শ্রমিক সাতক্ষীরা থেকে ধান কাটার জন্য শরিয়তপুর গিয়েছিলেন। মজুরি হিসাবে পাওয়া ধান নিয়ে সোমবার দিন রাতে একটি ট্রাক ভাড়া করে তারা সাতক্ষীরায় আসছিলেন। কিন্তু ট্রাকটি চালাচ্ছিল হেলপার। তারা নিষেধ করার পরও বিষয়টি গুরুত্ব দেননি ড্রাইভার। পতিমধ্যে ভোর পৌনে ৫টার দিকে পাটকেলঘাটা থানাধীন খুলনা সাতক্ষীরা মহাসড়কের কুমিরা বাজারের কাছে পৌছালে চালক হেলপার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাক উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে তারা ১৯ জনের মত শ্রমিক কমবেশি আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার পর সুমন হোসেন যান আর চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৮টার দিকে আবুল হোসেন মারা যান । এদিকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৯ জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ রাশেদুজ্জামান সুমন জানান, আহত শ্রমিকদের হাসপাতালে আনার পর সুমন হোসেন নামে একজন এবং চিকিৎসাধীন অবস্থায় সকাল সোয়া ৮টার দিকে আবুল হোসেন মারা যান।এছাড়া গুরুতর আহত ৩জন হাসপাতালে ভর্তি আছেন।তাদের চিকিৎসা চলছে আর ৫জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিশ্বজিত কুমার আধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মে  ১৬, ২০২৩ at ১১:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরোটি/ইর