ধর্ষণ মামলায় কারাগারে আ.লীগ নেতা বড় মনির

ছবি- সংগৃহীত।

ধর্ষণ মামলায় টাঙ্গাইল শহর আওয়ামী লী‌গের সহ-সভাপতি গোলাম কিবরিয়া ওরফে বড় ম‌নি‌রের জা‌মিন না মঞ্জুর ক‌রে কারাগারে প্রেরণ ক‌রে‌ছেন আদালত।

সোমবার (১৫ মে ) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল মহসীন এই আদেশ দেন।

গোলাম কিবরিয়া ওরফে বড় ম‌নি‌র টাঙ্গাইল-২ (‌গোপালপুর-ভুঞাপুর) আস‌নের সংসদ সদস‌্য তানভীর হাসান ওরফে ছোট মনি‌রের বড় ভাই এবং জেলা বাস-মি‌নিবাস মা‌লিক স‌মি‌তির মহাস‌চিব।

আরো পড়ুন :
> এরদোয়ান এগিয়ে থাকলেও দ্বিতীয় দফার ভোটের মুখে তুরস্ক
> শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়াই চালিয়ে যাব, বার্তা ইমরানের

ত‌বে ধর্ষণ মামলার আরেক আসামি ও বড় ম‌নি‌রের স্ত্রী নিগার আফতাব আদাল‌তে আত্মসমর্পণ ক‌রেন‌নি ব‌লে জানা গে‌ছে।

আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) এস আকবর খান জানান, কি‌শোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামি আওয়ামী লীগ নেতা বড় ম‌নির নিম্ন আদাল‌তে আত্মসমর্পণ ক‌রে জা‌মিন আবেদন ক‌রেন। প‌রে অতি‌রিক্ত চিফ জু‌ডি‌শিয়াল ম‌্যা‌জি‌স্ট্রেট মো. মাহমুদুল মহসীন জামিন নামঞ্জুর ক‌রে কারাগারে পাঠা‌নোর আদেশ দেন। এর আগে ওই আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রী উচ্চ আদালত থে‌কে জামিন পেলেও পরবর্তীতে চেম্বার আদালত তা‌দের জামিন স্থগিত ক‌রে নিম্ন আদাল‌তে আত্মসমর্পণ করার নির্দেশ দেন।

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল রাতে টাঙ্গাইল সদর থানায় গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়। মামলায় ওই কিশোরী ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। মামলায় গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়। এদিকে অন্তঃসত্ত্বার প্রমাণ পেয়েছে মেডিকেল বোর্ড। এছাড়া ওই কিশোরী ৬ এপ্রিল দুপুরে আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

মে  ১৫, ২০২৩ at ১৩:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর