নবীগঞ্জে থানা পুলিশের অভিযানে জুয়ার সারঞ্জনসহ ৯ জুয়ারী আটক

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন  চৌশতপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ। শনিবার(১১মে) রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমেদ নির্দেশে থানার এস আই স্বপন সরকার,জাহাঙ্গীর আলম,নাঈম উদ্দিন, রাজিব রহমান, এ,এস,আই পরিমল দাশ,সুব্রত দাশ, নেতৃত্বে এই অভিযান চালায়।

পরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর ইউনিয়নের চৌশতপুর গ্রামের এলাকায় অভিযান চালায়ি ৯ জুয়াড়িকে আটক করে পুলিশআটককৃত জুয়ারীরা হলেন, জেলার নবীগঞ্জ উপজেলার গ্রেফতারকৃতরা হলেন, চৌশতপুর গ্রামের  মৃত-জাহির উল্লার ছেলে মো. রাজা মিয়া(৫০), আব্দুর রহিমের ছেলে ইলাছ উদ্দিন(২৬),ধানেশ উল্লা ছেলে আবু ছালেক মিয়া(২৮),আব্দুর নুর ছেলে  আব্দুস সামাদ(২৩), মিসা মিয়ার ছেলে শিপন মিয়া(২৩),হান্দু মিয়া ছেলে আলমগীর(২৯),তাজ উদ্দিন ছেলে আম্বর উদ্দিন(৩০),মৃত তাহের উল্লা ছেলে সেলিম মিয়া(৩৮),মৃত- নুর মিয়ার ছেলে  সবুজ মিয়া(২৯), সহ ৯জন জুয়ারীকে  গ্রেফতার পূর্বক তাদের হেফাজত হইতে জুয়া খেলার সরঞ্জাম তাস ২০৮টি, এবং নগদ ৮,২১০/(আট হাজার দুইশত দশ) টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। উক্ত বিষয়ে নবীগঞ্জ থানার মামলা নং-১৩, তারিখ -১৪/০৫/২৩খ্রিঃ, ধারা-১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ মামলা রুজু করা হয়৷ পরদিন রবিবার সকালে গ্রেফতারকৃতদের হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো:ডালিম আহমেদ বলেন, সমাজের শত্রু চাদবাজ, সন্ত্রাসী কর্মকান্ড, মাদক ও জুয়াড়িদের বিরুদ্ধে নবীগঞ্জ থানা পুলিশের অভিযান নিয়মিত রয়েছে।আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মে  ১৪, ২০২৩ at ২১:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/স্বরদা/ইর