তালা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের বহিষ্কারাদেশ প্রত্যাহার

ছবি- সংগৃহীত।

তালা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার মশিয়ার রহমানের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। রোববার বিকালে সরদার মশিয়ার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সাতক্ষীরা জেলা শাখা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ.কে ফজলুল হক ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ নজরুল ইসলামের স্বাক্ষরিত এক বিবৃতিতে এই সিদ্ধান্ত জানানো হয়।

সরদার মশিয়ার রহমানের উদ্দেশ্য করে বিবৃতিতে বলা হয়, বিগত ১৯ আগষ্ট ২০২০ ইং তারিখে ইস্যুকৃত পত্রদ্বারা তাকে সংগঠন হইতে সাময়িক বহিস্কার করা হয়। পরবর্তীতে তার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা বলিয়া পুলিশ রিপোর্ট প্রদান করে। বিগত ২ জুন ২০২০ ইং তারিখে আপনার বহিস্কারাদেশ প্রত্যহার চাহিয়া আবেদনের প্রেক্ষিতে জেলা নেতৃবৃন্দের সুপারিশত্রুমে তার বিরুদ্ধে আনীত সাময়িক বহিস্কারাদেশ বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ ধারা (প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা) এর (উপধারা-১০) মোতাবেক তার সাময়িক বহিস্কারাদেশ অদ্য ১ মে২৩ ইং সালে তারিখ প্রত্যাহার করা হইল।

উল্লেখ্য, ৮ ডিসেম্বর ২০১৯ তারিখে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সরদার মশিয়ার রহমানের এক নম্বর সাংগঠনিক সম্পাদক নাম ঘোষনা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মে  ১৪, ২০২৩ at ১৯:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরোটি/ইর