কুয়েত প্রবাসীদের সুখবর দিল বিমান বাংলাদেশ

কম খরচে অতিরিক্ত ব্যাগেজ বহন করতে পারবেন কুয়েত প্রবাসীরা। মূলত বিমান বাংলাদেশ এয়ারলাইনস দিচ্ছে অতিরিক্ত মালামাল বহনসহ ফি কমানোর খবরও। আর এতেই উচ্ছ্বসিত প্রবাসী বাংলাদেশীরা।

কুয়েত থেকে বাংলাদেশে বিভিন্ন এয়ারলাইনস ফ্লাইট পরিচালনা করে থাকে। সম্প্রতি এয়ারলাইন্স কোম্পানিগুলো যাত্রী বাড়াতে দিয়েছে বিভিন্ন ধরনের অফার। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স অতিরিক্ত ব্যাগেজ বহনের সুবিধাসহ ফি কমানোর খবরও জানিয়েছে।

আরো পড়ুন :
> মদনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার
> বেঁচে থাকতে সব শেষ মেধাবী রনজিতের, এখন সাহায্য চান

বিমান বাংলাদেশ জানায়, একজন যাত্রী কুয়েত থেকে বাংলাদেশে ভ্রমণের সময় নির্ধারিত ফি দিয়ে অতিরিক্ত ব্যাগেজ নেয়ার সুযোগ পাবেন। ক্যারি-অন ব্যাগেজের ওজন ইকোনমি ক্লাসের জন্য ৭ কেজি এবং বিজনেস ক্লাসের জন্য ১০ কেজি। ব্যাগেজে ইকোনমিতে ৫০ কেজি এবং বিজনেস ক্লাসে ৬০ কেজি মালামাল বহন করতে পারবেন।

কুয়েতে বিভিন্ন ট্রাভেল এজেন্সির সঙ্গে জড়িতরা জানান, অন্যান্য এয়ার লাইন্সগুলো অনেক আগে থেকেই ব্যাগেজসহ নানা সুবিধা দিয়ে আসছে। দেরিতে হলেও বিমান বাংলাদেশ এয়ারলাইনস যে সিদ্ধান্ত নিয়েছেন এতে বিমান অনেক সফলতা পাবে বলে মনে করেন তারা।

কুয়েত থেকে বাংলাদেশ ফ্লাইট পরিচালনা করে থাকে কুয়েত এয়ারওয়েজ এবং জাজিরা এয়ারলাইনস। এছাড়াও ইমারাত এয়ার লাইনস, কাতার এয়ার, ওমান এয়ার, গাল্ফ এয়ারসহ অসংখ্য এয়ার লাইনস কোম্পানি বিভিন্ন দেশে যাত্রা বিরতির মাধ্যমে ফ্লাইট পরিচালনা করে থাকে বলে জানা গেছে।

মে  ১৪, ২০২৩ at ১৫:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/ইর