গোপালগঞ্জে ছেলের হাতে বাবা খুন

গোপালগঞ্জে পিতা ইসমাইল কাজীকে (৫৮) কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে আলীম কাজী (২৫)। শনিবার (১৩ মে) সকালে সদর উপজেলার চরমানিকদাহ গ্রামের কাজীর বাজার এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।গোপালগঞ্জ সদর থানার ওসি তদন্ত শীতল চন্দ্র পাল হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ইসমাইল কাজী চর মানিকদাহ গ্রামের কাজীর বাজার এলাকার তাইজেল কাজীর ছেলে।

ওসি তদন্ত শীতল চন্দ্র পাল জানান, নিহতের মেঝ ভাই আলীম কাজী (২৫) মাদকাসক্ত ছিলো। প্রায় প্রতিদিনই মাদকের টাকা নিয়ে পিতা ইসমাইল কাজীর সাথে ঝগড়া বিবাদে লিপ্ত হতো।শনিবার সকালে মাদকের টাকা নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে বটি দিয়ে ইসমাইল কাজীর পিছন থেকে ঘাড়ে কোপ দিলে দেহ থেকে মাথা কেটে ঝুলে পড়ে। পরে পরিবারের লোকজন ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনার পর ঘাতক আলীম কাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া হত্যাকান্ডের আলামত বটি উদ্ধার করা হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো পড়ুন :
> ঘুর্নিঝড় মোখা: বেড়িবাঁধ না থাকায় দুশ্চিন্তায় বাসিন্দারা
> শার্শা উপজেলা হাসপাতালে করোনার টিকা প্রদানে টাকা নেওয়ার অভিযোগ

নিহতের বড় ছেলে সেলিম কাজী জানিয়েছেন, আমার মেঝ ভাই আলীম কাজী মাদকাসক্ত ছিলো। প্রায় প্রতিদিনই মাদকের টাকা নিয়ে আমার পিতার সাথে ঝগড়া হতো। মাদকের টাকা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বটি দিয়ে আমার পিতার ঘাড়ে কোপ দেয়। এতে সে মারা যায়।

নিহতের দ্বিতীয় স্ত্রী ফিরোজা বেগম জানিয়েছেন, আলীম কাজী সারাক্ষণ নেশা করতো। তাকে এই পথ থেকে ফেরানোর জন্য আমরা অনেক চেষ্টা করেছি কিন্তু কোন লাভ হয়নি। আজ মাদকের জন্য টাকা চেয়ে পিতার সাথে ঝগড়ার এক পর্যায়ে পিছন থেকে বটি দিয়ে তাকে ঘাড়ে কোপ দিলে সে নিহত হয়।

মে  ১৩, ২০২৩ at ২০:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দুবি/মেমহদ