শার্শা উপজেলা হাসপাতালে করোনার টিকা প্রদানে টাকা নেওয়ার অভিযোগ

যশোরের শার্শা উপজেলা হাসপাতালে করোনার টিকা প্রদানে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। মোটা অংকের টাকা দিলেই পাওয়া যাচ্ছে করোনার টিকা। হাসপাতালে টিকা দানকারী স্বাস্থ্য কর্মকর্তারা যোগশাজসে হাতিয়ে নিচ্ছে মোটা অংকের টাকা। উপজেলার দুর-দূরান্ত থেকে আসা সাধারন মানুষকে জিম্মি করে হাতিয়ে নিচ্ছে এসব টাকা। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলীর নির্দেশে নার্স ফারহানার মাধ্যমে দীর্ঘ্যদিন যাবত চালিয়ে যাচ্ছে এসব কর্মকান্ড। অভিযোগ অস্বীকার করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী।

তথ্য সংগ্রহে জানা যায়, শার্শা উপজেলা হাসপাতালে করোনার টিকা নিতে আসালে বিভিন্ন অজুহাতে টিকা গ্রহন কারীদের মোবাইল নাম্বারে যোগাযোগ করতে বলা হয়। পরে টাকার চুক্তি সম্পন্ন হলে দেওয়া হয় করোনার টিকা।শনিবার সকালে টিকা নিতে আসা মিন্টু জানান, আমি সকালে হাসপাতালে টিকা নিতে আসলে আমার কাছে ১হাজার ৪শ’ টাকা দাবী করে। টাকা না দিলে টিকা হবে না বলে জানিয়ে দেয়।

আরো পড়ুন :
> রাণীনগর সরকারি কবরস্থান ও মাদ্রাসার শুভ উদ্বোধন
> গাজীপুরে প্রচার প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থীরা

টিকা নিতে আসা আবুহুরাইরা জানান, আমি এক মাস আগে হাসপাতালে আসি টিকা নিতে। কিন্তু আমার বয়স কম বলে আমার কাছে ১৪ হাজার টাকা দাবী করে। সে জন্য টিকা নিতে পারিনি। আজ আবার এসেছি টিকা নিতে।শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইউসুফ আলী ছুটিতে থাকায় মোবাইল ফোনে টাকা নেওয়ার বিষয়টি জানতে চাইলে তিনি অস্বীকার করে বলেন, আমি ছুটিতে আছি। এরকম কোন বিষয় আমার জানা নাই। অভিযোগ থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মে  ১৩, ২০২৩ at ১৯:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দপশা/মেমহদ