গাজীপুরে প্রচার প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থীরা

গাজীপুর সিটিকে আধুনিক ও স্মার্ট করে গড়ে তোলার প্রত্যয় প্রচার প্রচারণায় ব্যস্ত মেয়র প্রার্থীগণ। ১৩ ই মে শনিবার সকালে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকে মেয়র প্রার্থী এড.আজমত উল্লাহ খান নিজ বাস ভবনে দলীয় নেতাকর্মীদের সাথে নির্বচনী আলোচনা করেন। পরে টঙ্গীর চেরাগআলী এলাকায় গাজীপুর জেলা ট্রাক কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় যোগ দিয়ে সকলের কাছে দোয়া ও ভোট প্রার্থনা করেন।

এ সময় তিনি বলেন, আমি যখন পৌর মেয়র ছিলাম তখন টঙ্গীর চেরাগআলী চেরাগআলী এলাকার ট্রাক স্ট্যান্ডের জায়গাটি ব্যবস্থা করে দিয়েছিলাম। বহু বছর পেরিয়ে গেলেও স্থায়ী ভাবে ট্রাক স্ট্যান্ড নির্মাণ করা সম্ভব হয়নি। গাজীপুর সিটি করপোরেশনের জনগন মেয়রপদে একজন স্বচ্ছ ও দূর্ণীতি মুক্ত মেয়র চায়। মেয়র প্রার্থীরা কালো টাকার ছড়াছড়ি হচ্ছে। আমি বিজয়ী হলে দুর্নীতিমুক্ত নগরী গড়ে তুলবো। এরপর তিনি টঙ্গী প্রেসক্লাবে উপস্থিত হয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। পরে বিকেলে নগরীর কাশিমপুর এলাকায় নির্বাচনী প্রচারনায় অংশ নেন।

আরো পড়ুন :
> ঘোড়াঘাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা
> ইবিতে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

অপরদিকে শনিবার সকালে স্বতন্ত্র মেয়র পদে হাতি প্রতিকে সরকার শাহনূর ইসলাম রনি গাজীপুরের মাজুখান, করমতলা, হারবাইদ, বিন্দান, মিরের বাজার, পূবাইল বাজার, ভাদুন, মেঘডুবি, ইছালি, নন্দি বাড়ী, কলের বাজার, হায়দরাবাদ এলাকায় বিকেলে টঙ্গীর খরতৈল ও সন্ধ্যায় গুটিয়া, সাতাইশ চৌরাস্তা, তিলার গাতি, শিংবাড়ি ও দেওড়া গণসংযোগ করেন।

এছাড়া শনিবার সন্ধ্যায় টঙ্গীর নতুন বাজার এলাকায় প্রচারনা চালিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী টেবিল ঘড়ি মার্কায় জায়েদা খাতুন। পরে রাতে পূবাইলে মাঝুখান,মিরের বাজার এলাকায় পথ সভা করেন।

মে  ১৩, ২০২৩ at ১৯:৩৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শেরাহা/মেমহদ