বিরল উপজেলার ৪নং শহরগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান (মুরাদ) গ্রেপ্তার

দিনাজপুর পৌর শহরের পাহাড়পুর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও আব্দুর রহমান (মুরাদ)(৪৩) ফেন্সিডিলের একটি বড় চালান ঢাকায় পাচার করার চেষ্টা চালাচ্ছে। উক্ত গোপন সংবাদের পেয়ে রাতে দিনাজপুর সিপিসি-১ এর একটি চৌকস আভিযানিক দল দিনাজপুর পৌর শহরের পাহাড়পুরে মাদক ব্যবসায়ীক মুরাদের বাড়ির পাশে ওঁথ পেতে অবস্থান নেয়।

কুখ্যাত মাদক ব্যবসায়ী মুরাদ অভিনব কায়দায় কাঁচা আমের বস্তা সাজিয়ে এর ভিতর অবৈধ মাদকদ্রব্য ফেন্সিগ্রীপ লুকিয়ে ট্রাকে লোড করার চেষ্টা কালে র‌্যাব ৪টি বস্তায় মোট ২৪৮ বোতল আমদানী নিষিদ্ধ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিগ্রিপ সহ দিনাজপুরের শীর্ষ মাদক ব্যবসায়ীক মুরাদকে আটক করে। সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান(মুরাদ) বিরল থানার ৪নং শহরগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যানহাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। অভিযান পরিচালনা কালে দেখা যায় এই শীর্ষ মাদক ব্যবসায়ীর বাড়িতে একাধিক শীততাপ নিয়ন্ত্রিত যন্ত্র (এয়ার কন্ডিশনার) সংযুক্ত আছে এবং তিনি এলাকায় মাদক ব্যবসার সিন্ডিকেট চালিয়ে অনেক অবৈধ টাকার মলিক হয়েছে।

আরো পড়ুন :
> ঘোড়াঘাটে স্বামীর মারপিটে স্ত্রীর মৃত্যু
> “ঘূর্ণিঝড় মোখার প্রভাবে;পাইকগাছায় ঝুঁকিপূর্ণ ওয়াপদার বেড়িবাঁধ ;আতঙ্কে এলাকাবাসী

র‌্যাব আরো জানান আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুর রহমান (মুরাদ) দিনাজপুরের মাদক সিন্ডিকেটের মূলহোতা। সে দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে ছদ্মনাম ব্যবহার করে তার পরিচালিত মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানী নিষিদ্ধ সর্বনাশা মাদক ফেন্সিগ্রিপ সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে বিভিন্ন কৌশলে সরবরাহ করে আসছে।

র‌্যাব প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী পাশ্বর্ বর্তী দেশের সীমান্ত এলাকা হতে তার পরিচালিত বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে একেক সময় একেক ধরণের ছদ্মবেশ ধারণ করে ফেন্সিগ্রীপ সংগ্রহ করে দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছে মর্মে স্বীকার করে। আসামীর বিরুদ্ধে দিনাজপুর সদর কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেন

মে  ১৩, ২০২৩ at ১৯:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেআহে/মেমহদ