ছিনতাইকারী নির্মল দেবনাথ বাহিনীর হাতে জিম্মি আব্দুল্লাহপুর ও আশুলিয়া পরিবহন সেক্টর

রাজধানী উত্তরা আব্দুল্লাহপুর থেকে  নবীনগর বাইপেল গামী বাস গুলো রাতে নিরাপত্তাহীনভাবে চলাচল করে।রাত ১০ টার পর থেকে ড্রাইভারদের মনে আতঙ্ক কাজ করতে থাকে। ড্রাইভার যাত্রীদের  আতঙ্কের প্রধান কারণ ডাকাত বাহিনী, আর এ ডাকাত বাহিনীর প্রধান নির্মল দেবনাথ তিনি হিন্দু ধর্মের হয়েও মোসলমান ধর্মের  লেবাসে  চলাচল করে আসছে, মাথায় টুপি ও পাঞ্জাবি পরে তার চলাফেরা ।

নির্মল দেবনাথ তার বাহিনী নিয়ে রাতে  বাস থামিয়ে ডাকাতি করে বলে অভিযোগ করেন  আশরাফ, বিল্লাল, ভান্ডারী,। নির্মল দেবনাথবাহিনী চলাচলের জন্য ব্যবহার রয়েছে  ৮ থেকে ১০ টি মোটরসাইকেল।রাস্তায় বাস থামিয়ে থাবা মেরে টাকা নেওয়ায় বাস মালিক ড্রাইভার হেলপার ও যাত্রীগণ  সর্বশান্ত।

আরো পড়ুন :
> জামিন পেলেন ইমরান খান
> কালীগঞ্জে বেদে পল্লীতে ধর্ষনসহ ৫ মামলার আসামিকে তুলে নেওয়ার অভিযোগ

রাতে গাড়িতে যাত্রী কম থাকায় অস্ত্রের মুখে বিভিন্ন রাজনৈতিক নেতার নাম বিক্রি করে নির্মল দেবনাথ বাহিনী  চঁাদাবাজী করে যাচ্ছে।আলী নূর পরিবহনের মালিক কাওসারের পক্ষে সাইফুল ইসলাম বাবুল তুরাগ থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।অভিযোগে বাবুল বলেন,গত ৩/৪ মাস আগে রায়হান,নির্মল দেবনাথ চন্দ্র দাস সহ ৭/৮ জন প্রতি গাড়ি বাবদ ৪ হজার টাকা দাবী করে।মালিক পক্ষ টাকা দিতে অস্বীকার করায় বাবুল ও তার লোক জনের কাছ থেকে তাদের ব্যবহিত মোবাইল ফোন চিনিয়ে নিয়ে যায়।

তার পর থেকে শুরু হয় ডাকাতির ঘঠনা, একের পর এক ডাকাতি করেই যাচ্ছে।গত ৫-৫-২৩ ইং তারিখে কালু মিয়া বাসষ্টান থেকে উঠে ইষ্ট ওয়েষ্ট মেডিক্যাল পর্যন্ত রাস্তয় গাড়িতে উঠে ড্রাইভার হেলপারের মোবাইল নিয়ে যায় রায়হান নির্মল দেবনাথ ও আরও ৪/৫ জন।

নির্মল দেবনাথ বাহিনীর হাতে এ পর্যন্ত নিঃস্ব হয়েছেন অনেক পরিবহন মালিক। নির্মল দেবনাথ বাহিনী এ পর্যন্ত আশুলিয়া রোডে ডাকাতি করে আলী নূর পরিবহন থেকে ৪/৫ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে ।

আলীনূর পরিবহনের মালিক কাওসার, বলেন,আমরা পরিবহন মালিক এখন রায়হান,নির্মল দেবনাথ কাছে জিম্মি।আমরা প্রশাসনের সু-দূষ্টি কামনা করছি।

মে  ১২, ২০২৩ at ১৮:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরিইমি/ইর