মোটরসাইকেল কিনে না দেওয়ায় কোমরের বেল্ট গলায় পেঁচিয়ে আত্মহত্যা

ইজিবাইক চালক পিতার কাছে মোটরসাইকেল চেয়ে না পেয়ে মনের কষ্টে কোমরের বেল্ট খুলে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছেন এবছরের এসএসসি পরীক্ষায় এক বিষয়ে অংশ নিতে আগ্রহী এক শিক্ষার্থী।

বৃহস্পতিবার বিকালে উপজেলার গাজীপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহতের চাচা সোহেল  মোল্যা জানান, দীর্ঘদিন ধরে মোটরসাইকেল কিনে দেয়ার বায়না করে আসছিল তার ভাইপো ইয়াসিন আরাফাত (১৮)।

ইয়াসিনের পিতা আনোয়ার হোসেন মোল্যা ইজিবাইক চালিয়ে খুব কষ্টে সংসার চালিয়ে যাচ্ছেন। ছেলের বায়না তাকে মোটরসাইকেল কিনে দিতে হবে। গরীব পিতা ছেলেকে মোটরসাইকেল কিনে না দেওয়ায় মনের কষ্টে দুপুরের পর নিজ বাড়ির ঘরে গিয়ে ডাবার সাথে কোমরের বেল্ট গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন ছেলেটিকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

পারিবারিকসূত্রে আরও জানা যায়, ইয়াসিন আরাফাত যশোর শিক্ষা বোর্ডের আওতাধীন রাজঘাট জাফরপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে গত বছরের এসএসসি পরীক্ষায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে ফেল করে এবছরের পরীক্ষায় অংশ নেয়ার প্রস্তুতি নিয়েছিল। অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, আত্মহত্যার খবর পেয়ে তিনি হাসপাতালে গিয়ে ঘটনার সত্যতা পান। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা
গ্রহণ করা হবে বলে তিনি জানান।

মে  ১১, ২০২৩ at ২০:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/ইর