স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় যুবক খুন

ছবি- সংগৃহীত।

রাজধানীর চানখারপুলে ছুরিকাঘাতে পলিন (১৯) নামে এক যুবক খুন হয়েছে। স্ত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় আব্দুল্লাহ নামে এক যুবক তাকে ছুরিকাঘাতে হত্যা করে বলে জানা গেছে।

বুধবার (১০ মে) রাত ১১টায় দিকে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ১১টায় মৃত ঘোষণা করেন।

স্ত্রী কাজল ও এক মেয়েসহ পরিবার নিয়ে নিমতলী এলাকায় থাকে। খাবার পানি সরবারহকারী একটি প্রতিষ্ঠানে কাজ করে সে।

আরো পড়ুন :
> বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিলেন বুসকেটস
> হুন্ডির পেটে রেমিট্যান্স!

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধু সাকিব হাসান ও সেলিম জানান, পলিনের স্ত্রী কাজলকে উত্ত্যক্ত করেছিলো আব্দুল্লাহ নামে এক যুবক। সে পুরান ঢাকার বাংলাদেশ মাঠ এলাকায় থাকে। আজ রাত আটটার দিকে কাজলের ভাই রবিন আব্দুল্লাহকে ধরে শহীদ মিনার এলাকায় নিয়ে যান। সেখানে পলিন, কাজলসহ তাদের আরো কয়েকজন বন্ধুবান্ধব ছিলো। স্ত্রীকে উত্যক্ত করায় সেখানে পলিন আব্দুল্লাহকে চড়-থাপ্পর মারে। এরপর তাকে সেখান থেকে তাড়িয়ে দেয়। পরবর্তীতে শহীদ মিনার এলাকায় ঘুরাঘুরি শেষে বাসায় ফেরার সময় চানখারপুলে পৌঁছালে ওৎপেতে থাকা আব্দুল্লাহ পেছন থেকে পলিনকে ছুরিকাঘাত করে। পলিন মাটিতে লুটিয়ে পড়লে ঘাতক আব্দুল্লাহ দৌড়ে পালিয়ে যায়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাটি থানা পুলিশকে জানাতো হয়েছে। তারা পরবর্তী ব্যবস্থা নিচ্ছে।
মে  ১১, ২০২৩ at ১১:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর