বদলগাছীতে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করার সময় আটক-৩

নওগাঁর বদলগাছীতে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজির সময় ৩জনকে আটক করেছে জয়পুরহাট র‌্যাব-৫। আটককৃতরা হলেন, মহাদেবপুর উপজেলার কালুশহর গ্রামের শামসুল আলমের ছেলে এলিট কবির (২৩) ও একই গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে সানোয়ার হোসেন(৩৪), পতœীতলা উপজেলার ঘোষনগর(দক্ষিনপাড়া) গ্রামের সালেহ মাহমুদের ছেলে সুলতান মাহমুদ (৩১)।

র‌্যাব ,থানা ও স্থানীয় সুত্রে জানাযায়, গতকাল ১০শে মে ভোর রাত আনুমানিক পৌনে ৩টায় বদলগাছী উপজেলার কেশাইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোস্তাকিম হোসেনের বাড়ীতে র‌্যাব পরিচয়ে ডাক দিলে মোস্তকিমের পিতা আনোয়ার হোসেন বাড়ীর গেট খুলে দেন। বাড়ির গেট খুলতেই এলিট কবির, সুলতান মাহমুদ ও সানোয়ার হোসেন বাড়ীতে প্রবেশ করে বাড়ীর আসবাব পত্র তল্লাশি করে। বাড়ী তল্লাশি করে কিছু না পেয়ে বিভিন্ন ধরনের হুমকি দেয় এবং ৩০হাজার টাকা দাবী করে। বিষয়টি সাথে সাথে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পে জানানো হয়। এবং ভোর রাত সাড়ে ৩টায় র‌্যাবের টহল টিম বদলগাছী কেশাইল গ্রামে এসে ঘটনাস্থল থেকে ৩জনকে আটক করে।

আসামী এলিট কবিরের প্যান্টের ডান পকেট হতে একটি আকাশী রংয়ের বাটন ১ টি সীম সংযুক্ত (ঝণগচঐঙঘণ অ৩০) মোবাইল একটি নীল রংয়ের টীচ চঙঈঙ ঢ৩ মোবাইল ও নগদ ২৩,৬০০/- টাকা ও সুলতান মাহমুদ এর প্যান্টের ডান পকেট হতে একটি হালকা আকাশী রংয়ের বাটন ঝণগচঐঙঘণ ১৪৭ মোবাইল ০১ টি সীম একটি সাদা রংয়ের আরাড় ণ২১ মোবাইল ০২ টি সীম সংযুক্ত ও নগদ অর্থ-৫০০/-টাকা ও একটি কালো ঝটতটকও এওঢঢঊজ মোটরসাইকেল ১৫০ সিসি এবং সানোয়ার হোসেন এর প্যান্টের বাম পকেট হতে একটি কালো রংয়ের বাটন ঘঙকওঅ ১০৬ মোবাইল ( ০২ টি সীম সংযুক্ত) ও নগদ অর্থ-৩৪৫০/-টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়,গ্রেফতারকৃতরা বদলগাছী উপজেলার কেশাইল এলাকায় চাঁদাবাজী করছিল।

সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। চাঁদাবাজ চক্রের হোতা এলিট নিজেকে র‌্যাব সদস্য হিসেবে পরিচয় দিয়ে এবং হাতকড়া প্রদর্শন করে মামলার ভয় দেখিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিল। গ্রেফতারকালে তাদের নিকট থেকে ২৭হাজার ৫৫০টাকা ও একটি জিক্সার মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে ।

বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বুধবার দুপুর দেড়টা নাগাদ উপজেলার কেশাইল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মোস্তাকিম বাদী হয়ে এই মামলা দায়ের করেছেন। মামলা রুজুর পরই আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

মে  ১০, ২০২৩ at ১৯:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোসারসা/ইর