বাচ্চাটিকে দয়া করে দাফন করুন, কিছু টাকা রেখে গেলাম!

মসজিদের পাশে রাইসকুকারের কার্টনের ভেতর থেকে নবজাতকের মরদেহটি উদ্ধার করা হয়। টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় রাইস কুকারের কার্টনের ভেতর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ মে) সকালে উপজেলার সিংগুরিয়া বাসস্ট্যান্ড এলাকার পশ্চিমপাড়া কবরস্থান জামে মসজিদের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন।

স্থানীয় সূত্র জানায়, নবজাতকের সঙ্গে কার্টনের লেখাযুক্ত একটি কাগজের টুকরো পাওয়া গেছে। এতে লেখা ছিল- দয়া করে আপনারা কেউ দাফন করুন, কিছু টাকা রেখে গেলাম। বাচ্চাটা ১২ ঘণ্টা বেঁচে ছিল। নবজাতকের সঙ্গে কার্টুনে এক হাজার টাকাও ছিল।

আরো পড়ুন :
> একটি আমের দাম ২৪,৭৩৫ টাকা!
> ডিস ব্যবসায়ীর কাছে জাবি ছাত্রলীগের চাঁদা দাবি

কবরস্থান জামে মসজিদের ইমাম গোলাম মোস্তফা বলেন, ফজরের নামাজের পর বাড়িতে কাজ করছিলাম। তখন খবর আসে মসজিদের দরজার পাশে একটি রাইস কুকার রাখা। রাইস কুকারের কার্টনটি দেখে কেউ কেউ ধারণা করছিল, অন্য কিছু থাকতে পারে। তাই ভয়ে কেউ সেটি খোলার সাহস পাচ্ছিল না। ঘটনাস্থলে গিয়ে মসজিদ কমিটির লোকজনকে সঙ্গে নিয়ে কার্টনটি খুলে দেখি ভেতরে এক নবজাতকের মরদেহ। সঙ্গে লেখাযুক্ত এক টুকরো কাগজ। বিষয়টি জানাজানি হলে নবজাতকটি দেখতে স্থানীয়রা ভিড় জমান। তারপর পুলিশকে খবর দেওয়া হয়।

ঘাটাইল থানার ওসি বলেন, খবর পেয়ে কার্টনসহ নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ডিএনএ পরীক্ষার পর বেওয়ারিশ হিসেবে দাফন করা হবে।

মে  ০৯, ২০২৩ at ২১:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর