চৌগাছায় সন্ত্রাসী হামলায় র‌্যাবের ২ সদস্য আহত

ছবি- সংগৃহীত।

যশোরের চৌগাছা উপজেলায় মাদক কারবারির সন্ত্রাসী হামলায় র‌্যাব-৬ সিপিসি-২-এর দুই সদস্য গুরুতর আহত হয়েছেন।

রবিবার (৭ মে) উপজেলার রাজাপুর গ্রামে মাদকবিরোধী অভিযানের সময় মাদক ব্যবসায়ী মহিউদ্দিন লাল্টু ও তার সহযোগীরা এ সন্ত্রাসী হামলা চালায়। আহত র‌্যাব সদস্যদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে, লাল্টু একজন চিহ্নিত মাদক কারবারী বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন।

এ ঘটনায় র‌্যাব-বাদী হয়ে মহিউদ্দিন লাল্টু (৫০), তার স্ত্রী চম্পা বেগম (৪০), মেয়ে মিম খাতুন (১৭), ভাই আনিস উদ্দিন (৫৫) ও আব্দুর রহমানের স্ত্রী সুখজান বেগমসহ অজ্ঞাতনামা চার-পাঁচজনের বিরুদ্ধে চৌগাছা থানায় র‌্যাবের ওপর হামলা ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। হামলাকারীরা সবাই উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা।

আরো পড়ুন :
> আজ বিশ্ব থ্যালাসেমিয়া দিবস
> ৪৮ ঘন্টার মধ্যে টমটমের ভাড়া পুন:নির্ধারন না করলে মানববন্ধন

মামলার এজাহার ও স্থানীয় বাসিন্দারা জানায়, রাজাপুর গ্রামের সলেমানের ছেলে লাল্টু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ি। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ সিপিসি-২’র একটি দল লাল্টুর বাড়িতে অভিযান চালায়। এ সময় লাল্টু, তারস্ত্রী, বোন, ভাইসহ ও তার লোকজন দা, লাঠি, ছুরি দিয়ে র‌্যাব সদসস্যদের ওপর হামলা চালান। হামলায় র‌্যাবের দুই সদস্য গুরুতর আহত হয়।

পরে সঙ্গে থাকার অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে ঝিনাইদাহ ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যান।

এদিকে, র‌্যাব দাবি করছে, লাল্টুর বাড়িতে অভিযানে ৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এসময় লাল্টুর স্ত্রী চম্পা বেগম ও কন্যা মিম খাতুনকে আটক করা হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলাকারী ওই মাদক কারবারিসহ জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলমান রয়েছে।

মে  ০৮, ২০২৩ at ১০:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর