বগুড়ায় প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারক লিপি প্রদান

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বগুড়া জেলা শাখার উদ্যোগে কেন্দ্রীয় কমিটির কার্যক্রমের অংশ হিসাবে ‘সামাজিক দায়বদ্ধতা গড়ে উঠুক আধুনিক সাংবাদিকতা” সাংবাদিকের কলম হোক দেশ ও মানুষের জন্য এই শ্লোগানকে সামনে রেখে (১-৭) মে জাতীয় গণমাধ্যম দিবসকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারক লিপি প্রদান করা হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বি,এম এস,এফ) বগুড়া জেলা শাখার সভাপতি মমিনুর রশীদ শাইন এর নেতৃত্বে স্মারক লিপি প্রদান অনুষ্ঠান অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি হায়দার আলী মিঠু, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রহিত, সহ-সাধারণ আব্দুল ওয়াহাব, সাংগঠনিক সম্পাদক রায়হানুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক পরিমল চন্দ্র প্রাং ও ফয়সাল হোসেন সনি, কোষাধক্ষ্য ইমরানুল হক ইমরান, প্রচার সম্পাদক মাকসুদ আলম হাওলাদার, সহ প্রচার সম্পাদক এরশাদ হোসেন, ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, সাংস্কৃতিক সম্পাদক এএমএম জাকারিয়া, শিক্ষা ও সাহিত্য সম্পাদক রাজিবুল ইসলাম রক্তিম, কার্যনির্বাহী সদস্য আমিনুল ইসলাম জুয়েল প্রমুখ।

বগুড়ায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জেলা শাখার পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারক লিপি প্রদান ।

উল্লেখ্য, ৭ মে ৬ষ্ঠ জাতীয় গণমাধ্যম সপ্তাহের শেষ দিনে সপ্তাহটির রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে প্রতিবছরের ন্যায় একযোগে দেশের সকল জেলায় জেলা প্রশাসক বরাবরে এবছরও স্মারকলিপি প্রদান করা হয়।

এবারের শ্লোগান “সামাজিক দায়বদ্ধতা গড়ে উঠুক আধুনিক সাংবাদিকতা” সাংবাদিকের কলম হোক দেশ ও মানুষের জন্য। দিবসটি প্রতিবছর (১-৭) মে উদযাপন হয়ে আসছে বিগত ৫ বছর ধরে। এবছর ৬ষ্ঠ বারের মত নানা আয়োজনে দেশের বিভিন্ন এলাকায় একযোগে পালিত হচ্ছে।

মে  ০৭, ২০২৩ at ১৫:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/ইর