কোটচাঁদপুরে কাভার্ডভ্যানের চাপায় শিশু সহ নিহত ৫

ঝিনাইদহের কোটচাঁদপুরে পিকআপ ও ব্যাটারীচালিত অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে গুরতর আহত আরো ২ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে নিহতের সংখ্যা ৫ জন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে কোটচাঁদপুর-জীবননগর সড়কের কোটচাঁদপুরের কাশিপুর পৌর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন :
> শিবগঞ্জে গ্রামীণ ২টি রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন
> পাঁচ বছরে ঢাকায় পুকুর কমে গেছে ৭১টি

নিহতরা হলো-কালীগঞ্জ উপজেলার বলাকান্দা গ্রামের শাহিন উদ্দিনের মেয়ে খুকু মনি (৭), একই উপজেলার শাহাপুর ঘিঘাটি গ্রামের মখলেছ উদ্দিনের ছেলে ভ্যানচালক সলেমান উদ্দিন (৬০), কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী গ্রামের রুবেল হোসেনের ১১ মাস বয়সী ছেলে রাফান, রাফানের দাদী শিউলি বেগম (৫০) এবং অজ্ঞাত আরও এক ভ্যান যাত্রী।

কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন জানান, সকালে কালীগঞ্জ থেকে হতাহতরা ব্যাটারী চালিত ভ্যান যোগে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ওই ৩ জন নিহত হয়। আহত হয় আরও ৫ জন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করে চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জনের মৃত্যু হয়। এঘটনায় ঘাতক পিকআপ চালক পালিয়ে যায়। পুলিশ দূর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানটি জব্দ করেছে।

মে  ০৪, ২০২৩ at ২১:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএরা/ইর