নবাবগঞ্জে দশ জুয়াড়িসহ পলাতক আসামি আটক

দিনাজপুর নবাবগঞ্জ উপজেলায় জুয়ার আসরে হানা দিয়ে ১০ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২ মে ) গভীর রাতে উপজেলার কুশদহ ইউনিয়নের জাত ভবানীপুর গ্রাম থেকে এদেরকে আটক করা হয়। এ সময় ১৩২০/-(একহাজার তিনশত বিশ) টাকা ,জুয়া খেলার ৫১ টি তাস,০১ টি ফর ও ০২টি সাদা প্লাষ্টিকের বস্তা জব্দ করে পুলিশ।

উপজেলার কুশদাহ ইউনিয়নের জাত ভবানীপুর গ্রামের জনৈক নুরুল আমিনের ছেলে নাসির উদ্দিন মজনু (৩২) এর পুকুরের উত্তর পার্শ্বে পুকুর পাড়ে টাকার বিনিময়ে তাস দিয়ে প্রকাশ্যে জুয়া খেলার সময় তাদেরকে আটক করা হয়।

আরো পড়ুন :
> দৌলতপুরে এক সপ্তাহের ব্যবধানে ৫ খুন, গ্রেপ্তার ২৪
> শিবগঞ্জে নিসচার উদ্যোগে হুইল চেয়ার পেল প্রতিবন্ধী স্বাধীন

আটককৃতরা হলেন, উপজেলার মিন্টু মিয়া (২৮),মো.মিনারুল ইসলাম (৩৫),শ্রী বাবলা র্মুমু (৪২),মো. রফিকুল ইসলাম (৪০),মো.আখেরুজ্জামান(২৮),মো. জাহাঙ্গীর আলম(৪৫), মো. কামরুজ্জামান(২০), রংপুর মিঠাপুর উপজেলার মো. আবু হানিফ (২৮), মো. আনোয়ার হোসেন(২২), মো. ওবাইদুল হক(৩৫)।

আফতাবগঞ্জ তদন্ত কেন্দ্রের এসআই মো. সবুজ মিয়া জানায়, পুলিশের বিশেষ অভিযানে নারী ও শিশু মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামীকে আটক করা হয়। ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি হলেন, উপজেলার বিনোদনগর গ্রামের মো. আঃ রহমানের ছেলে মো. শহিদুল ইসলাম। মামলা সূত্রে জানাযায়, তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। পুলিশ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে শহিদুল ইসলাম তার নিজ বাড়িতে অবস্থান করে আসছে। পরে তার নিজ বাড়িতে মধ্যরাতে অভিযান চালিয়ে তাকে আকট করা হয়।

নবাবগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা রজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের কে পুলিশ স্কট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

মে  ০৩, ২০২৩ at ১৮:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর