ওসিকে ধাক্কা, শিক্ষা উপমন্ত্রীর বডিগার্ডকে চট্টগ্রাম ছাড়তে হচ্ছে

ছবি- সংগৃহীত।

চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) ধাক্কা দেওয়ার অভিযোগে নগর বিশেষ শাখার (সিটি এসবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সন্তু শীলকে খুলনা রেঞ্জে বদলি করা হয়েছে।

মঙ্গলবার পুলিশ সদর দপ্তরের এক আদেশে বলা হয় তাকে প্রশাসনিক কারণে বদলি করা হয়েছে। অভিযুক্ত সন্তু প্রায় চার বছর ধরে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের বডিগার্ড হিসেবে কর্মরত ছিলেন।

আরো পড়ুন :
> বাড়ির ছাদে গাঁজা চাষ, যুবকের এক বছরের কারাদণ্ড
> ১,২০০ ডলার সঙ্গে নিতে পারবেন হজযাত্রীরা

সন্তু শীলকে বদলির বিষয়ে সিএমপির উপ-কমিশনার (সদর) আবদুল ওয়ারীশ ঢাকা পোস্টকে বলেন, আজ (মঙ্গলবার) তাকে বদলির একটা আদেশ পেয়েছি।

এর আগে গত ২৫ এপ্রিল এক আদেশে তাকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) লাইনসে সংযুক্ত করা হয়। একই দিন পৃথক আরেকটি আদেশে তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তের দায়িত্ব দেওয়া হয় সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার (এডিসি) আসিফ মহিউদ্দিনকে।

গত ২০ এপ্রিল নগরের কোতোয়ালি থানার পাথরঘাটা এলাকায় শিক্ষা উপমন্ত্রী নওফেল নিজ সংসদীয় আসনে ঈদ সামগ্রী বিতরণ করতে গেলে ওসি জাহিদুল কবিরকে ধাক্কা দেওয়ার অভিযোগ ওঠে এএসআই সন্তুর বিরুদ্ধে। এ ঘটনায় নিজ থানায় জিডি করেন কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির। পাশাপাশি তিনি সিএমপি পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ দেন।

মে  ০২, ২০২৩ at ২১:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর