ঘোড়াঘাটে কিশোরকে মারধরে, অভিযোগে ইউপি চেয়ারম্যান গ্রেফতার

দিনাজপুরের ঘোড়াঘাটে ৩নং সিংড়া ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেনকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। চুরির অপরাধে সাগর (১৩) নামে এক কিশোরকে মারধরের অভিযোগে তাকে গ্রেফতার করে। ২ মে মঙ্গলবার সকালে নির্যাতিত কিশোরের মা মনোয়ারা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন ও ৮ নং ওয়ার্ড সদস্যকে আসামী করে ঘোড়াঘাট থানায় ১টি এজাহার দাখিল করলে থানা পুলিশ ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করে।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার আবিরের পাড়া আশ্রয়ন কেন্দ্রের বাসিন্দা মনোয়ারা বেগম তার ছেলে সাগরকে নিয়ে বসবাস করে আসছেন। এমতাবস্থায় গত ১ মে সোমবার ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন ও ৮নং ওয়ার্ড সদস্য মফিজাল মিয়া (৫০) মা ছেলেকে বাড়ি থেকে উচ্ছেদ করার উদ্দেশ্যে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শনসহ লোহার রড দ্বারা নির্যাতিত কিশোর সাগরের শরীরের বিভিন্ন স্থানে মারপিট করতে থাকে। মারপিটের সময় কিশোরের মা মনোয়ারা বেগম তার ছেলেকে রক্ষা করতে গেলে তাকেও মারপিট করেন সাজ্জাদ হোসেন চেয়ারম্যান।

আরো পড়ুন :
> রাণীশংকৈলে ৩ মাদকসেবীকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান
> হুইল চেয়ারসহ হাজির ইউএনও, কাঁদলেন মুক্তিযোদ্ধা আজিজার

পরে আশ্রয়ন কেন্দ্রের ঘরে তালাবদ্ধ করে আবদ্ধ করে রাখা হয় এবং বলা হয় যে, অভিযুক্ত কিশোর বিভিন্ন জায়গায় চুরি করেছে সে অপরাধে এই এলাকা ছেড়ে অন্যত্র চলে যেতে হবে। চলে না গেলে তাদেরকে হত্যা করবে বলে বিভিন্ন হুমকি প্রদর্শন করে। পরে উপস্থিত লোকজন তাদেরকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মা মনোয়ারা বেগম ১ মে সোমবার ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন ও ৮নং ওয়ার্ড সদস্য মফিজাল মিয়াকে আসামী করে ঘোড়াঘাট থানায় একটি এহাজার দাখিল করেন।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানান, নির্যাতিত কিশোরের মা বাদী হয়ে থানায় এহাজার দাখিল করেছেন। অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার করে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামী মফিজাল মিয়াকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মে  ০২, ২০২৩ at ২০:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাআমা/ইর