কাজিপুরে পিতার পর পুত্রের মৃতদেহ উদ্ধার

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরাঞ্চলের চরগিরিশ ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রিপন তালুকদারের (৪২) মৃতদেহ গত ১ মে উদ্ধারের পর যমুনা নদীর একই স্থান থেকে ২ মে সকালে তার ছেলে আশিক বাবুর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এই উদ্ধার কাজে সহায়তা করে স্বজন ও স্থানীয়রা। গত ৩০ এপ্রিল সন্ধা থেকে ৮ম শ্রেণী পড়ুয়া ছেলেসহ নিখোঁজ ছিলেন তিনি।

স্বজনেরা জানান, সিন্দুর আটা গ্ৰামের শহীদ তালুকদারের পুত্র রিপন তালুকদার(৪২) চরগিরিশ ইউনিয়নের সাবেক সদস্য ছিলেন এবং কৃষিপণ্য ব্যবসায়ী ছিলেন।  গত ৩০ এপ্রিল সন্ধা আনুমানিক ৭ টায় ৮ম শ্রেণী পড়ুয়া পুত্র আশিক বাবুসহ পার্শ্ববর্তী নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্ৰিদোরতা গ্ৰামে শশুড় বাড়ীর উদ্দেশ্যে রওনা হওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন।

এ ঘটনায় কাজিপুর থানায় তার পরিবার থেকে দুপুরে নিখোঁজ জিডি করা হয়েছে, নিশ্চিত করে কাজিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত (পিপিএম) বলেন, খবর পেয়ে নিশ্চিন্তপুর ইউনিয়নের বারজান গ্ৰামের যমুনা নদী থেকে সন্ধায় লাশ উদ্ধারের পর সুরতহাল করতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা বেগম  ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে, মামলা হয়নি, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মে  ০২, ২০২৩ at ১৬:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসোচা/ইর