সাভারের হেমায়েতপুরে ড্রাইভার লিটনের রামরাজত্ব

ঢাকার সাভারের হেমায়েতপুরে ড্রাইভার লিটনের বিরুদ্ধে মাদক ব্যবসা করাসহ ব্যাপক অভিযোগ পাওয়া গেছে। এসব অভিযোগের প্রতিবাদ করায় হয়রানী হতে হয়েছে এলাকার সচেতন মহলকে। এলাকায় লিটন রামরাজত্ব সৃষ্টি করে অপরাধ করে যাচ্ছে।

অভিযোগে প্রকাশ, হেমায়েতপুরের জয়না বাড়ি এলাকায় বসবাস করেন বিক্রমপুরের লিটন। পেশায় সে একজন ড্রাইভার। দির্ঘদিন যাবৎ সে হেমায়েতপুরে থেকে ভাড়ায় গাড়ি চালিয়ে আসছে। এমতাবস্থায় যাদের কাছ থেকে গাড়ি ভাড়া করে তাদের ঠিকমতো ভাড়া দেয় না। এছাড়াও যাত্রীদের সাথে সে খারাপ আচরণ করে বলেও অভিযোগ আছে। তার ভাড়া গাড়ি দিয়ে লিটন দেশের বিভিন্ন স্থান থেকে মাদকের চালান নিয়ে আসে বলে জানান জয়না বাড়ি এলাকার কয়েকজন। তারা বলেন, লিটন তার গাড়ি দিয়ে গাঁজা, ইয়াবা নিয়ে ডিলারদের কাছে দেয়। এতে করে প্রতি চালান প্রতি লিটন পেয়ে থাকে মোটা অংকের টাকা। লিটন জয়না বাড়ি এলাকায় নিজস্ব একটি বাহিনী গড়ে তুলেছে। কেউ তাদের বিরুদ্ধে কথা বললে তাকে ভয়ভীতি দেখানো হয়। থানায় অভিযোগ করে হয়রানী করা হয়। এতে করে জয়না বাড়ি এলাকায় জনমনে ভীতির সৃষ্টি হয়েছে।

আরো পড়ুন :
> মেট্রোরেলের জানালায় ঢিল ছুড়লো কে ?
> ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রধান শিক্ষকের উপর বখাটেদের হামলা, প্রতিবাদে শিক্ষার্থীদের মানবন্ধন

একটি সূত্র জানায়, লিটন জয়না বাড়িত তার নিজের স্ত্রী ও অন্যান্য মহিলাদের দিয়ে মাদক চোরাচালান করে থাকে। এসব মহিলাদের দিয়ে দেহ ব্যবসা করে থাকে। এতে করে এলাকার যুব ও কিশোর সমাজ ধ্বংসের পথে চলে যাচ্ছে। ড্রাইভার লিটনকে আইনের আওতায় এনে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে দাবি জানিয়েছেন এলাকার শান্তি প্রিয় মানুষেরা।

এ ব্যাপারে ড্রাইভার লিটনের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি কি করি না করি তা দেখবে পুলিশ। সাংবাদিকদের কি। এই বলে তিনি ফোন কেটে দেন।

মে  ০১, ২০২৩ at ১৭:৪৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর