বিএনপির শ্রমিক সমাবেশ শুরু হয়েছে

বিএনপির শ্রমিক সমাবেশ শুরু হয়েছে। রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সামনের সড়কে অস্থায়ী মঞ্চে সমাবেশ চলছে। বিএনপির সহযোগী সংগঠন শ্রমিক দল এই সমাবেশের আয়োজন করেছে। আজ সোমবার (১ মে) দুপুর ২টা থেকে আনুষ্ঠানিকভাবে কোরআন তেলোয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়।

সরেজমিনে দেখা গেছে, রাজধানীর আশপাশের গাজীপুর, নরসিংদী, নারায়ণগজ্ঞ উত্তরাসহ বেশ কিছু এলাকা থেকে বিএনপির নেতাকর্মীরা সমাবেশে যোগ দিতে গাড়ি নিয়ে আসেন। পরে তারা মিছিল নিয়ে ঢাক-ঢোল পিটিয়ে সমাবেশে যোগ দেন। সমাবেশ থেকে তারা খালেদা জিয়াসহ কারাবন্দি নেতাদের মুক্তির দাবি জানান।

আরো পড়ুন :
> প্রশ্নপত্র ফাঁসচক্রের ৪ সদস্য আটক
> রাজধানীতে গ্যাস লাইনে বিস্ফোরণ, অগ্নিদগ্ধ ৫

এদিকে বিএনপির সমাবেশের কারণে ফকিরাপুল মোড় ও নাইটিঙ্গেল মোড়ে অবস্থান নিয়েছে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আর সড়কে অবস্থান নেওয়ার কারণে এই এলাকায় যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বিএনপির পক্ষে থেকে জানানো হয়েছে, নয়াপল্টনে সমাবেশ থেকে একটি শোভাযাত্রা বের করা হবে। যা বাংলামোটর গিয়ে শেষ হওয়ার কথা রয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য রাখার কথা রয়েছে। এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান বক্তব্য রাখবেন।

মে  ০১, ২০২৩ at ১৫:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরইমি/ইর