যশোরে কুখ্যাত চোর রাশেদকে বিপুল পরিমাণ মালামালসহ আটক

ছবি- সংগৃহীত।

যশোরে হত্যা ছিনতাই মাদক মামলার পলাতক আসামি ও আন্তঃজেলা গ্রিলকাটা চোর চক্রের প্রধান রাশেদুল (৩৬) কে আটক করেছে যশোর কোতোয়ালী থানা পুলিশ। গত শুক্রবার গভীর রাতে সদর উপজেলার শেখহাটি থেকে তাকে আটক করা হয়।

এসময় তার কাছ থেকে উদ্ধার ৫১ বোতল ফেনসিডিল, বিভিন্ন কোম্পানির ৭১ টি সিম কার্ড, বিভিন্ন ব্যাংকের ডেবিড- ক্রেডিট কার্ড সহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। আটক রাশেদুল শেখহাটি মোল্যা পাড়ার তোরাফ আলীর ছেলে।

আরো পড়ুন :
> যশোরের শার্শায় অর্ধকোটি টাকা মুল্যের ৭৮কেজি গাঁজা উদ্ধার
> ঢেঁকিও এখন ডিজিটাল

যশোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( ক) সার্কেল জুয়েল ইমরান আজ শনিবার বেলা সাড়ে ১২ টায় কোতোয়ালি থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

অতিরিক্ত পুলিশ সুপার” ক” সার্কেলের জুয়েল ইমরান বলেন, উপশহরের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চুরির ঘটনায় পুলিশ তদন্ত শুরু করতে যেয়ে সিসি ফুটেজের ভিডিওর তথ্য অনুযায়ী কুখ্যাত ধুরন্ধর ও কুখ্যাত চোরকে সনাক্ত করতে সক্ষম হয়।

এক পর্যায় অভিযুক্ত আসামী রাশেদের সন্ধান পায় পুলিশ।গত গত শনিবার গভীর রাতে অভিযানকালে রাশেদুলের বাসা থেকে চোরাই মালামাল উদ্ধার করা হয়। এসময় বড় ধরনের চুরি- ডাকাতি সংঘঠিত কাজে ব্যাবহৃত বিভিন্ন সঞ্জামাদি উদ্ধার হয়।

রাশেদের বিরুদ্ধে থানায় হত্যা, দশ্যুতা, ডাকাতি, মাদকসহ একাধিক মামলা রয়েছে বলে জানানো অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান। প্রেস ব্রিফিং এর সময় যশোর কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মো. তাজুল ইসলাম ইন্সপেক্টর তদন্ত শফিকুল ইসলাম চৌধুরীসহ অন্যান্য অফিসাররা উপস্থিত ছিলেন।

এপ্রিল ২৯, ২০২৩ at ১৬:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর