ভূরুঙ্গামারীতে ৬০০ পিচ ইয়াবা সহ আটক শফিকুল

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারীতে ৬০০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ একজন কে আটক করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ ।

মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারি পরোয়ানা তামিলের লক্ষ্যে পরিচালিত বিশেষ অভিযানের অংশ হিসেবে গত ইং ২৭/০৪/২০২৩ ভুরুঙ্গামারী থানা পুলি গোপন সংবাদের ভিত্তিতে ইং ৭.৩৫ ঘটিকায় অত্র থানাধীন ভোটহাট এলাকার ভোটহাট মুক্তিযোদ্ধা মার্কেটের আঃ আজিজ এর চায়ের দোকানের পিছনে পশ্চিম ভোটহাট (দলের ভিটা) একাকার শাহা আলীর পুত্র শফিকুল ইসলাম (২২) । আটক করে তার দেহ তল্লাশী করে তার পরিহিত লুঙ্গির কোমর ৩ টি জিপার ব্যাগে প্রতিটি ব্যাগের ভিতরে ২০০ পিস করে মোট ৬০০ (ছয় শত) পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ।

শফিকুল ইসলাম এর কোমর থেকে ৩ টি জিপার ব্যাগে প্রতিটি ব্যাগের ভিতরে ২০০ পিস করে মোট ৬০০ (ছয় শত) পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার

আরো পড়ুন :
> কোটচাঁদপুরে শিশু ধর্ষণের অভিযোগে পুলিশ অফিসারের পুত্র আটক
> ঢাবির ভর্তি পরীক্ষা শুরু শনিবার

পুলিশ সুত্রে জানা যায় , ধৃত আসামীকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এর বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে উক্ত ইয়াবা ট্যাবলেট গুলি ভারতীয় সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে মাদক সেবীদের নিকট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে ।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন গ্রেফতারকৃত আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বিজ্ঞ আদালতে প্রেরণ করা প্রেরণ করা হয়েছে । তিনি আরও বলেন ভূরুঙ্গামারী থানা পুলিশ কর্তৃক মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে এবং এই অভিযান আরো জোরদার করা হবে ।

এপ্রিল ২৮, ২০২৩ at ১৫:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আইজ/ইর