কোটচাঁদপুরে শিশু ধর্ষণের অভিযোগে পুলিশ অফিসারের পুত্র আটক

ছবি- সংগৃহীত।

ঝিনাইদহের কোটচাঁদপুরে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে । এঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে কোটচাঁদপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন । ধর্ষণের অভিযোগে ইন্তি রহমান (২১) নামে এক পুলিশের সহ উপ-পরিদর্শকের পুত্রকে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ । বুধবার বিকালে শহরের কলেজপাড়া থেকে অভিযুক্তকে আটক করা হয় ।

আরো পড়ুন :
> ঢাবির ভর্তি পরীক্ষা শুরু শনিবার
> ঠাকুরগাঁওয়ে অতিরিক্ত তাপমাত্রায় মিষ্টি কুমড়া নিয়ে চিন্তায় কৃষকেরা

মামলার এজাহার সূত্রে জানা যায়, পৌর শহরের বাজেবামনদাহ কলেজ পাড়ায় দীর্ঘদিন ধরে বসবাস করছেন পুলিশ অফিসার এ এস আই নাজমুল ইসলাম। ভুক্তভোগী শিশুটির পরিবার ১০/১১ বছর যাবত ওই পুলিশ অফিসারের বাড়িতে ভাড়া থাকতেন। এক বাসায় থাকার সুবাদে শিশুটির সঙ্গে সুসম্পর্ক গড়ে তোলে অভিযুক্ত ইন্তি। এরই সুযোগে সে ৫ম শ্রেণী পড়ুয়া শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এবং তার ভিডিও ধারন করে । পরবর্তীতে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বেশ কিছুদিন ধরে তার সাথে শারিরীক সম্পর্ক করে আসছিল পুলিশ অফিসারের পুত্র অভিযুক্ত ইন্তি । মঙ্গলবার রাতে ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয় সে । ভিডিওটা শিশুটির এক আত্মীয়র নজরে আসে, এক পর্যায়ে শিশুটি ঘটনার বিষয়ে তার পরিবারকে জানায় । পরে শিশুটির পিতা বাদী হয়ে কোটচাঁদপুর থানায় মামলা দায়ের করেন । পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক ইন্তিকে আটক করে ।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন ঘটনার সতত্য নিশ্চিত করে জানান, শিশু কন্যা ধর্ষণের অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন । মামলা নং-৫ তারিখ- ২৬-০৪-২০২৩ । মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাজ্জাদ হোসেন জানান, আসামীকে আজ (বৃহস্পতিবার) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে ।

এপ্রিল ২৮, ২০২৩ at ১৪:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএরা/ইর