মহাকাল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে এসএসসি ২০২৩ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

অভয়নগরের ঐতিহ্যবাহী মহাকাল মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ২০২৩ সালে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদেরকে বিদ্যালয়ের পক্ষ থেকে ৫৩জন ছাত্রীকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে ।
গতকাল বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে এ বিদায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠান বিদ্যালয়ের অভিভাবক সদস্য সাংবাদিক জাকির হোসেন হৃদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজু আহমেদ ।

আরো পড়ুন :
> চৌগাছায় ধানের ক্ষেতে বজ্রপাতে যুবকের মৃত্যু
> শিশু উদ্ধারে গ্রেফতার সহায়তা চায় পুলিশ

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিদ্যালয় সংলগ্ন প্রাথমিক শাখার প্রধান শিক্ষক মো.গোলাম কুদ্দুস, অভিভাবক ও ইউপি সদস্য মাসুদ রানা, সহকারী প্রধান শিক্ষক কাজী আব্দুল হাকিম, সিনিয়র শিক্ষক নুরনার বেগম, পরীক্ষার্থী মরিয়ম খাতুন লাকি ও শ্রাবন্তী পাল।
এ সময় আরও যারা উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অভিভাবক সদস্য হাদিউজ্জামান, সহকারী শিক্ষক মিহির কান্তি, মনিরুজ্জামান মিন্টু, সহকারী শিক্ষক মো. হাবিবুর রহমান, শামীম আলী বিশ্বাস, নার্গিস ফেরদৌস, পারভিন আফসানা, নাসরিন সুলতানা, ফিরোজা পারভীনসহ সকল পরীক্ষার্থী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন । এ সময় ২০২৩ সালের অনুষ্ঠিতব্য সকল এসএসসি পরীক্ষার্থীদের জন্য বিদ্যালয়ের পক্ষ থেকে দোয়া কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মো. ইউনুছ আলী ।

এপ্রিল ২৭, ২০২৩ at ২০:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহােহৃ/ইর