ভোলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ছবি- সংগৃহীত।

ভোলা সদর উপজেলায় পরানগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় আরিফুল ইসলাম (২৫) নামের এক ভ্যানচালক ও বোরহানউদ্দিন উপজেলায় বাসের চাপায় মনির শরীফ (৩০) ও আজগর আলী (৫০) নামের দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ৮ টার দিকে ভোলা-ভেদুরিয়া ফেরিঘাট সড়কের পরানগঞ্জ বাজার সংলগ্ন রবি টাওয়ার এলাকায় ও সকাল সাড়ে ৯ টার দিকে বোরহানউদ্দিন উপজেলার ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বৈদ্দেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আরো পড়ুন :
> তালতলীতে দুই গাঁজারুদের ৬মাসের কারাদন্ড
> পাবনায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ

নিহত আরিফুল ইসলাম ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মোহাম্মদ আলীর ছেলে ও নিহত মোটরসাইকেল আরোহী মো. মনির শরীফ ও মো. আজগর আলী। সম্পর্কে তারা দু’জন শ্বশুর জামাতা হয়।

ভোলা সদর মডেল থানার ওসি শাহিন ফকির এ তথ্য নিশ্চিত করে বলেন, একটি ভ্যান পরানগঞ্জ বাজারের দিকে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে ভ্যানটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক আরিফের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাভার্ডভ্যানটি আটক করলেও চালক পালিয়ে যায়।

এদিকে বোরহানউদ্দিন থানার ওসি) মনির হোসেন মিয়া জানান, ভোলা থেকে একটি বাস চরফ্যাশনের দিকে যাচ্ছিল। এ সময় সাইড সড়ক থেকে ভোলা-চরফ্যাশন সড়কে একটি মোটরসাইকেল উঠে এলে বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকল দুই আরোহী মো. মনির শরীফ ও মো. আজগর আলী নিহত হয়।

এপ্রিল ২৭, ২০২৩ at ১৮:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/ইর