তালতলীতে দুই গাঁজারুদের ৬মাসের কারাদন্ড

ছবি- সংগৃহীত।

বরগুনার তালতলীতে সাইদুল গাজী (২৭) ও জসিম উদ্দিন (২০) নামের দুই গাঁজাখোরদের ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১হাজার টাকা জারমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্পা । বৃহস্পতিবার এদেরকে বরগুনা জেলা কারাগারে প্রেরন করা হয়েছে ।

আরো পড়ুন :
> পাবনায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ
> পাইকগাছার তরমুজ রপ্তানি হচ্ছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে

জানা গেছে, উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বড়অংকুজান পাড়ার খবির উদ্দিনের ছেলে জসিম উদ্দিন(২০), ও দেলোয়ার গাজীর ছেলে সাইদুল ইসলাম গাজী(২৭) গাঁজা খেয়ে মাতালামি করছিল । এমতাবস্থায় স্থানীয়রা তাদেরকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেয় । উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্পা বুধবার রাত সাড়ে ৮ টার দিকে পুলিশ নিয়ে ঘটনাস্থলে গেলে স্থানীয়রা তাদের কাছে ঐ গাঁজা খোরদের সোপর্দ করে । উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সিফাত আনোয়ার তুম্পা পুলিশ তাৎক্ষনিক ভ্রাম্যামান আদালত বসিয়ে সাইদুল ইসলাম গাজী ও জসিম উদ্দিনকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১হাজার টাকা জারমানা অনাদায়ে আরও ৭দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে বড় অংকুজান পাড়ার খবির উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (২০), দেলোয়ার গাজীর ছেলে সাইদুল ইসলাম গাজী(২৭) গাঁজা খেয়ে মাতালামি করায় ধরে এনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওদের ৬মাসের কারাদন্ড ও ১হাজার টাকা জারমানা করা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে বরগুনা জেলা কারাগারে প্রেরন করা হয়েছে ।

এপ্রিল ২৭, ২০২৩ at ১৭:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/ইর