পাবনায় বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ

পাবনায় ক্যান্সার,কিডনী, লিভার সিরোসিস, স্টোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা বারোটায় জেলা প্রসাশন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এসব চেক বিতরণ করেন পাবনা -৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন’র সভাপতিত্বে ও জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রাশেদুল ইসলাম’র পরিচালনায় চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান প্রমুখ।

আরো পড়ুন :
> পাইকগাছার তরমুজ রপ্তানি হচ্ছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে
> শেরে বাংলা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী আজ

এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক খন্দকার গোলাম সারওয়ার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সিরাজুল ইসলাম,শহর সমাজসেবা কর্মকর্তা হাফিজ আহমেদ, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি সহ অন্যান্য ব্যক্তিবর্গ।চেক বিতরণ অনুষ্ঠানের এ দিনে শুধু পাবনা সদরের ৬৫ জনকে ৫০ হাজার টাকা করে মোট ৩২ লক্ষ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয় ।

এছাড়া পরবর্তীতে জেলায় ২৬৫ জন রোগীদেরকে পর্যায়ক্রমে ৫০ হাজার টাকা করে মোট ১কোটি ৩২ লক্ষ টাকার চেক প্রদান করা হবে ।

এপ্রিল ২৭, ২০২৩ at ১৩:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মির/ইর