তাহিরপুরে যুববকে পিটিয়ে হত্যা কান্ডের ঘটনায় মামলা দায়ের

সুনামগঞ্জের তাহিরপুরে পূর্ব শত্রুতার জেরে রাতের আধাঁরে যুবককে জোরপূর্বক বাড়িতে তোলে নিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে হত্যাকান্ডের ঘটনায়, উপজেলা আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন তালুকদার সহ ১০ জনের বিরুদ্ধে মামলা। ‘মঙ্গলবার রাতে নিহতের পিতা মজিবুর রহমান তাহিরপুর থানায় এ হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলাটি করেন।’

মামলায় আসামিরা হলো- উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ঘাগটিয়া গ্রামের সাদেক আলীর ছেলে মোশারফ হোসেন তালুকদার (৫৮), মহিনুর তালুকদার (৫৩), মোশাহিদ তালুকদার (৫৫), একই গ্রামের মহিনুর তালুকদারের ছেলে রফি তালুকদার (২৯), মোশারফ তালুকদারের ছেলে মোনায়েম হোসেন তালুকদার রাজু (৩৪), মৃত মকবুল হোসেনের ছেলে নুরুজ আলী (৫০), নুরুজ আলীর ছেলে কাহার (২৬), বাহার (২২), ছামাদ তালুকদারের ছেলে পটল তালুকদার (৩২), রাজা মিয়ার ছেলে সামছু মিয়া (৫৮)। এছাড়া অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে এ মামলায় আসামি করা হয়েছে।

‘নিহতের পিতা মজিবুর রহমান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে মোশারফ তালুকদারের লোকজন আমার ছেলেকে তাদের বাড়িতে তোলে নিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে হত্যা করে ফেলেছে আমার ছেলেকে। : এ খবর পেয়ে রাত ১টার দিকে মোশারফ তালুকদারের বাড়িতে গিয়ে তাদের হাত পা ধরে আকুতি মিনতি করেছি ছেলেকে উদ্ধারের জন্য। কিন্তু তারা আমার ছেলেকে ফেরত না দিয়ে উল্টো আমাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়।

আরো পড়ুন :
>> কাজিপুরে সিআইজি কংগ্রেস অনুষ্ঠিত
>> বগঞ্জ উপজেলায় পিএফজি সার গুদামের উদ্বোধন

পরে পুলিশ এসে আমার ছেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাটায়। সকালে শুনি আমার ছেলে মারা গেছে। মঙ্গলবার মধ্য রাতে ১০জনকে আসামি করে তাহিরপুর থানায় একটা মামলা করেছি। তিনি আরো বলেন, গত দুই বছর আগেও মোশাররফের লোকজন আমার ঘড়বাড়ি পেট্রোল দিয়ে জালিয়ে দিয়েছিল । এবং আমার ছেলেকে খুপিয়ে গুরুতর আহত করে।’ উল্লেখ্য: সোমবার মধ্যরাতে সাকিব মিয়া (২৫) নামে এক যুবককে বাড়ি থেকে তোলে নিয়ে হাত-পা ভেঙ্গে পিটিয়ে হত্যা করে মোশাররফ হোসেন তালুকদার লোকজন। নিহত সাকিব উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া টেকেরগাঁও গ্রামের মজিবুর রহমানের ছেলে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ ইফতার হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ চেষ্ঠা করছে।

এপ্রিল ২৬, ২০২৩ at ২০:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাহামু/শাস