ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির নব নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যদের বীরগঞ্জে সংবর্ধনা ও সম্মাননা প্রদান

নানা আয়োজনে দিনাজপুরের বীরগঞ্জে ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির নব নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে।বীরগঞ্জ পাবলিক লাইব্রেরী আয়োজনে বুধবার সকালে বীরগঞ্জ সরকারী কলেজ শিক্ষক মিলনায়তনে উক্ত সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে শুরুতেই বীরগঞ্জ সমিতির সদস্যদের ফুল দিয়ে বরণ করেন বীরগঞ্জ সাংবাদিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সাংবাদিক মো. হাসান জুয়েল।পরে বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার পক্ষে সমিতির নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ক্রেষ্ট প্রদান করা হয়। এরপর বীরগঞ্জ পাবলিক লাইব্রেরীর পক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সমিতির নব নির্বাাচত কার্যকারি কমিটির প্রতিটি সদস্যদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

আরো পড়ুন :
> ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় এক পরিবারের চারজন আহত
> বেনাপোলে ৫ তলা ভবন ঝুঁকি হওয়ায় দ্রুত অপসারণ করার দাবী এলাকাবাসীর

অনুষ্ঠানে দিনাজপুর জেলা পরিষদ সদস্য ও বীরগঞ্জ পাবলিক লাইব্রেরীর সভাপতি মো. রোকনুজ্জামান বিপ্লব এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ওয়ারিস উল ইসলাম অলির সঞ্চালনায় বক্তব্য রাখেন বীরগঞ্জ পাবিলিক লাইব্রেরীর আজীবন সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সংগঠক ও কৃতি ক্রীড়াবিদ এবং পাবলিক লাইব্রেরীর আজীবন সদস্য সুভাষ দাস, জেলা আওয়ামীলীগের সদস্য ও পাবলিক লাইব্রেরীর আজীবন সদস্য মো. নুর ইসলাম নুর, বীরগঞ্জ পৌর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মীর কাসেম লালু,দৈনিক যুগান্তর পত্রিকার দিনাজপুর জেলা প্রতিনিধি একরাম তালুকদার, দিনাজপুর প্রেসক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সসম্পাদক মো. ফখরুল ইসলাম পলাশ, বীরগঞ্জ পাবলিক লাইব্রেরীর সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক লতিফুর রহমান, বীরগঞ্জ সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. সফিউল ইসলাম জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সারওয়ার মোরশেদ, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রিয় কমিটির সদস্য আরমানুল হক পার্থ, বীরগঞ্জ সরকারী কলেজের প্রভাষক মনোয়ার আহমেদ সিদ্দিকী, বীরগঞ্জ সমিতির নব নির্বাচিত সভাপতি ড. আব্দুল হক হাফিজ, সাধারণ সম্পাদক এবিএম ফখরুল আলমগীর, যুগ্ন সম্পাদক সাহাদাত হোসাইন, পাবলিক লাইব্রেরীর সহ-সভাপতি রনি কুমার দত্ত প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, বীরগঞ্জ পাবলিক লাইব্রেরীর সদস্যবৃন্দ, ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সদস্যবৃন্দ এবং সাংবাদিক ও বিভিন্ন পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এপ্রিল ২৬, ২০২৩ at ২০:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/প্ররাজি/মোমেহদ