বুবলীর ভিডিও ভাইরাল ১ মিনিট ৩৭ সেকেন্ডের

ছবি- সংগৃহীত।

ঈদ ধামাকা মানেই চিত্রনায়ক শাকিব খান। ঈদুল ফিতরে এই নায়কের একমাত্র সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। আর তাই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। মুক্তির আগেই সিনেমাটির টিজার, দুটো প্রকাশিত গান ও ট্রেলার নিয়ে বেশ আলোচনা চলছিল সিনেমাপাড়া ও দশর্কমহলে।

দর্শকদের ব্যাপক চাহিদার কারণে সিনেমাটি ১০০ হলে মুক্তি দেওয়ার ইচ্ছা পোষণ করেন হল মালিকরা। সেই ধারাবাহিকতায় ঈদের দিন (২২ এপ্রিল) থেকে সারাদেশের ১০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমাটি। আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন, চলচ্চিত্র পরিবেশনা ব্যবস্থাপক এম এম মঞ্জুর রহমান।

এদিকে মুক্তির প্রথম দিনেই আলোড়ন ফেলে দিয়েছে সিনেমাটি সারাদেশে। একই সঙ্গে মাল্টিপ্লেক্সেও ‘লিডার, আমিই বাংলাদেশ’ দেখতে দর্শকদের চাপ বেড়েছে। এ কারণে তিনটি শো থেকে বাড়িয়ে রোববার (২৩ এপ্রিল) থেকে দৈনিক পাঁচটি শো চালাচ্ছে যমুনা ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ।

অন্যদিকে, ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর প্রথম গান ‘কথা আছে’। গানটি প্রকাশের পরপরই মুহূর্তেই সেটি অন্তর্জালে ভাইরাল হয়ে যায়। এদিকে নায়কের র‍্যাপ গানে মজেন চিত্রনায়িকা শবনম বুবলী। এবার ফের ভাইরাল হয় শাকিবের হুবহু কপি করা স্টাইল করে গাওয়া গানটি।

বৃহস্পতিবার ঈদের দিন (২২ এপ্রিল) সন্ধ্যায় ‘ঈদ কার্ণিভাল’ অনুষ্ঠানে আরটিভির এক সাক্ষাৎকারে ‘কথা আছে’ গানটি গেয়ে ভাইরাল করেন।

গানটির কথা হচ্ছে ‘এইতো দুঃখ ভরা রাত, যার হয় না সুপ্রভাত, সবাই হইছে কুপোকাত, ভাঙছে মাথার ওপর ছাদ, অলিগলি থেকে শুরু, হায়না-ময়না-হাতি, হাতের তালুর মতো চিনি, আমি এই ঢাকা সিটি, ঘুষ ছাড়া চাকরি হয় না, ঘুষ না খাইলে চাকরি যায়, ঘুষ দিয়া তার চাকরি হইছে, কীভাবে সে ঘুস না খায় এভাবে কি চলতে পারে।

আরো পড়ুন :
> ঝিনাইদহে ঈদে ঘুরতে গিয়ে বাড়ী ফিরা হলো না যুবকের।
> দুই অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

চলতে দেওয়া যেতে পারে, প্রশ্ন আমি রেখে যাই, দুর্নীতিকে রুখি তাই, কথা আছে কথা আছে, আমার কিছু কথা আছে, আমি সেটা বলবোই’ এমনই কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী তাবিব মাহমুদ। শুভ্র রাহার সংগীতায়োজনে গানটির কথা লিখেছেন শিল্পী নিজেই।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব খান, বুবলীর পাশাপাশি আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করছে টিওটি ফিল্মস।

এপ্রিল ২৩, ২০২৩ at ১৯:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বাম্যা/সুরা